Marathi actor Ashutosh Bhakre suicides at home

সুশান্তের পথে মারাঠি অভিনেতা Ashutosh Bhakre

বিনোদন

আত্মঘাতী মানুষটি একজন জনপ্রিয় মারাঠি অভিনেতা আশুতোষ ভাকরে (Ashutosh Bhakre)। অভিনেতার মৃত্যুর কারণ অনুসন্ধানে নেমেছে মহারাষ্ট্র পুলিশ।

নিজস্ব সংবাদদাতা: সুশান্তের পথে কি আরও একজন অভিনেতা ? মাত্র ৩২ বছর বয়সেই নিজের জীবনের পর্দা নামিয়ে দিলেন নিজেই। এই মৃত্যুর আড়ালে কি শুধুই অবসাদ ! নেই তো কোনো আড়ালের সমীকরণ ? সুশান্তের মতো তার ঝুলন্ত দেহ মিলল ফ্ল্যাটে। আত্মঘাতী মানুষটি একজন জনপ্রিয় মারাঠি অভিনেতা আশুতোষ ভাকরে (Ashutosh Bhakre)। অভিনেতার মৃত্যুর কারণ অনুসন্ধানে নেমেছে মহারাষ্ট্র পুলিশ। প্রাথমিক তদন্তে জানা যাচ্ছে , অবসাদেই আত্মহত্যা করেছেন এই অভিনেতা।

Marathi actor Ashutosh Bhakre suicides at home
Marathi actor Ashutosh Bhakre commits suicide at home

মরাঠি টেলিভিশন ও ছবির জনপ্রিয় অভিনেতা এই আশুতোষ ভাকরে। মারাথাওয়াড়া অঞ্চলের নানদেদ শহরে নিজের বাড়িতে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন ৩২ বছর বয়সের অভিনেতা। সেন্ট্রাল মহারাষ্ট্রের ফ্ল্যাটে আশুতোষকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তাঁর বাবা-মা। মরাঠি টেলিভিশনের জনপ্রিয় তারকা ময়ূরী দেশমুখের স্বামী আশুতোষ।‘ভাকার’, ‘ইচার থারলা পাক্কা’-এর মতো মরাঠি ছবিতে অসাধারণ অভিনয় করেছেন আশুতোষ। ২০১৬ সালে বিয়ে সারেন এই জুটি।

[ আরো পড়ুন ] রিয়ার বিরুদ্ধে FIR – রিয়া সুশান্তের ১৫ কোটি সরিয়েছেন?

কোনও সুইসাইড নোট এখনও অবধি মেলেনি সেই ফ্লাট থেকে। অভিনেতার বাবার সঙ্গে মহারাষ্ট্র পুলিশ কথা হয়েছে। তিনিও কাউকে দায়ী করেননি অভিনেতা ছেলের মৃত্যুর জন্য। পরিবার সূত্রে জানা যাচ্ছে, বেশ কয়েকদিন ধরে মানসিকভাবে অবসাদগ্রস্ত ছিলেন আশুতোষ। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন। সেখানে উঠে এসেছে একজন অবসাদগ্রস্ত মানুষের আত্মঘাতী হওয়ার কথা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *