Marriage of Neha Kakkar with Aditya Narayan

Marriage of Neha Kakkar: নেহা কক্কর – আদিত্য নারায়নের বিয়ে!

বিনোদন

জনপ্রিয় সংগীত শিল্পী উদিত নারায়নের ঘরের বউ হবেন নেহা কক্কর (Marriage of Neha Kakkar)। উদিত নারায়ণের, ছেলের বউ হিসেবে নেহাকেই পছন্দ।

জনপ্রিয় সংগীত শিল্পী উদিত নারায়নের ঘরের বউ হবেন নেহা কক্কর (Marriage of Neha Kakkar)। উদিত নারায়ণের, ছেলের বউ হিসেবে নেহাকেই পছন্দ। বুদ্ধিমতী ও অসাধারণ সঙ্গীতের জন্য নেহাকে দারুণ পছন্দ নারায়ণ পরিবারের। জানা গেল, আগামী ভ্যালেন্টাইনস ডে’র দিনই আত্মীয়তায় বাঁধা পড়বে নারায়ণ পরিবার ও কক্কর পরিবার। সেদিনই নাকি নেহা ও আদিত্য বিয়ে করতে চলেছেন। ইন্ডিয়ান আইডলের বিচারকের আসনে আজকাল দেখা যায় নেহাকে।

Marriage of Neha Kakkar with Aditya Narayan
Marriage of Neha Kakkar with Aditya Narayan

খুব সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল’-এর এসেছিলেন গায়ক উদিত নারায়ণ ও দীপা নারায়ণ। সেখানেই তিনি বলেন, ‘ইন্ডিয়ান আইডল’ তাঁর কাছে স্পেশ্যাল। কারণ, তাঁর ‘পুত্রবধূ’ এই শোয়ের বিচারকের আসনে আছেন। নেহার বাবাকে মঞ্চে ঢুকতে দেখেই জড়িয়ে ধরেন উদিত। নেহার বাবা-মাও সাফ জানিয়ে দেন ,পাত্র হিসেবে আদিত্যকে বেশ মনে ধরেছে তাঁদের। এমনকি, নেহার মাকে ‘মাম্মি’ সম্বোধন করেও প্রণাম করে নেন আদিত্য।

এতদিন কোনও কথা বলেননি নেহার পরিবারের কেউ। তবে অবশেষে আদিত্য নেহার সম্পর্ক মেনে নিয়েছে নেহার পরিবার। এই ফেয়ারিটেল প্রেম কাহিনির চূড়ান্ত পর্বে পৌঁছে আদিত্য জানিয়ে দিলেন বিয়ের তারিখ। বিশ্ব প্রেমের দিবসেই প্রিয়তমার সঙ্গে জীবনের পরবর্তী পর্যায়ে পা রাখবেন আদিত্য নারায়ন। শোনা যাচ্ছে, আগামী ১৪ ফেব্রুয়ারিই এক হচ্ছে চার হাত। তবে অনেকের মতে গোটা বিষয়টা সবার থেকে আলাদা করার সহজ ভাবনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *