Milind Soman Runs Naked on His Birthday

নগ্নতায় মাখামাখি পুনম পাণ্ডে ও মিলিন্দ সোমন !!!

বিনোদন

এবার নগ্নতার নতুন দৃশ্যকাব্য তৈরী করলেন পুনম পাণ্ডে ও মিলিন্দ সোমন (Milind Soman) । গোয়ার চাপোলি ড্যামে অশ্লীল ভিডিও শুট …

নিজস্ব সংবাদদাতা: নিজেকে জনপ্রিয়তার মোড়কে রাখতেই হবে। আর তার জন্য যেকোনো ভাবে নিজেকে প্রেজেন্ট করলেই হলো। বিনোদনের ফিল্ডে মস্ত বড়ো বিষয় TRP । এবার নগ্নতার নতুন দৃশ্যকাব্য তৈরী করলেন পুনম পাণ্ডে ও মিলিন্দ সোমন (Milind Soman) । গোয়ার চাপোলি ড্যামে অশ্লীল ভিডিও শুট করেছেন পুনম। আসলে সেই জায়গাটি জলসম্পদ দপ্তরের অধীনে। এন্টারটেনমেন্ট সোসাইটি অফ গোয়া, শুটিংয়ের অনুমতি দিয়ে থাকে। তাই কীভাবে ওই জায়গায় এমন অশ্লীল শুটিং করার অনুমতি দেওয়া হল তাই নিয়ে প্রশ্ন উঠেছে।

Milind Soman Runs Naked on His Birthday
Milind Soman Runs Naked on His Birthday

অন্যদিকে এভারগ্রিন মিলিন্দ সোমন ৫৫ বছরে পা দিয়েছেন। স্বাধের জন্মদিন কাটাতে তিনিও গোয়াতে। জন্মদিনের সকালে সম্পূর্ণ নগ্ন হয়ে তিনি একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা গিয়েছে, সমুদ্রের পাড়ে ওই অবস্থায় ছুটছেন মিলিন্দ। সেখানেই নিজেকে জন্মদিনের শুভেচ্ছা জানান। ছবির ক্যাপশনে লেখা হয়, “হ্যাপি বার্থডে টু মি! #৫৫।” জানা গেছে, বিতর্কিত ওই ছবিটি তুলেছেন মিলিন্দ সোমনের স্ত্রী অঙ্কিতা কোনওয়ার।

[ আরও পড়ুন ] অমিতাভ বচ্চন ও কঙ্গনার বিরুদ্ধে মামলা

খুব সম্প্রতি স্বামীর বিরুদ্ধে অভিযোগ এনেছেন পুনম। এবার নিজের উপর ঝুলছে এফআইআরের খাঁড়া। একজন নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তি, পুনমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। জেরার প্রয়োজনে পুলিশ তাকে সমনও পাঠাতে পারে। অন্যদিকে ২৫ বছর আগে মধু সাপরে ও মিলিন্দের একটি নুড ফোটোশুট রীতিমতো আলোড়ন তুলেছিল। সেই নগ্নতাকে এখনো ধরে রেখেছে মিলিন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *