Mimi Nusrat and Priyanka Sarkar are set to travel London for shooting this month

লন্ডনে একসাথে মিমি, নুসরাত ও প্রিয়াঙ্কা সরকার

বিনোদন

টলিপাড়ার তিন হার্ট থ্রব নায়িকা মিমি চক্রবর্তী, নুসরাত জাহান এবং প্রিয়াঙ্কা সরকার (Mimi Nusrat and Priyanka) একসাথে পাড়ি জমাচ্ছেন লন্ডনে !

নিজস্ব সংবাদদাতা: গোটা টলিউড কি এবার লন্ডনে ? লন্ডনই হতে চলেছে বাংলা সিনেমার ফেভারিট শুটিং আসর। নয় নয় করে তিনটি ছবির শুটিং হতে চলেছে লন্ডনে, এই সেপ্টেম্বর মাসেই। জানা যাচ্ছে, টলিপাড়ার তিন হার্ট থ্রব নায়িকা মিমি চক্রবর্তী, নুসরাত জাহান এবং প্রিয়াঙ্কা সরকার (Mimi Nusrat and Priyanka) একসাথে পাড়ি জমাচ্ছেন লন্ডনে ! তিনজনের ছবি আলাদা আলাদা হলেও কিন্তু, ময়দান এক, সেই সাধের লন্ডন আর টেমস নদী।

সম্প্রতি, ‘বাজি’ ছবির অসমাপ্ত শুটিং শেষ করতে সেপ্টেম্বরের শেষেই লন্ডন পাড়ি দিচ্ছেন অভিনেতা-সাংসদ মিমি চক্রবর্তী। গত মার্চ মাসে লন্ডনে গেলেও বাজি টিমকে একপ্রকার বাধ্যতামূলক ভাবে কলকাতায় ফায়ার আসতে হয়। এর নেপথ্যে ছিল করোনার প্রকোপ। আর এখন, সেই কাজ শেষ করতে পুজোর আগেই ১২ দিনের জন্য আবার লন্ডন চলল টিম ‘বাজি’।

Mimi Nusrat and Priyanka Sarkar are set to travel London for shooting this month
Mimi Nusrat and Priyanka Sarkar are set to travel London for shooting this month

মিমি চক্রবর্তী জানান, “যতদূর জানি বিদেশ সফরের ক্ষেত্রে এখন ৭২ ঘন্টা আগে করোনা টেস্ট হয়। তারপর ওখানে গিয়েও আবার টেস্ট করানোর পর শ্যুটিং শুরু করতে পারব। ফিরে এসে আবার কোয়রান্টিন। তবে কাজ শুরু হল, এটাই সবচেয়ে ভাল খবর।”

আবার এদিকে, উঠতি বঙ্গ পরিচালক সায়ন্তন ঘোষালের ছবি ‘স্বস্তিক সংকেত’ এর জন্য অভিনেতা-সাংসদ নুসরত জাহানও এই সেপ্টেম্বরের শেষেই লন্ডন যাচ্ছেন। নুসরাত জানান, একদম আলাদা স্ক্রিপ্ট। এমন চরিত্রে কেউ দেখেনি আমায়। দুয়া করছি সব নিয়ম মেনে, সচেতন হয়ে আমরা যেন সবাই কাজ করে ফিরতে পারি। ছবিতে রুদ্রাণী ও প্রিয়মের চরিত্রে অভিনয় করছেন নুসরত জাহান ও গৌরব চক্রবর্তী। দ্বিতীয় বিশ্বযুদ্ধ এবং বর্তমান সময়ের প্রেক্ষাপটে তৈরি এই থ্রিলারে তাদের সাথে থাকছেন রুদ্রনীল ঘোষ এবং শাশ্বত চট্টোপাধ্যায়ও। বাঙ্গালীর সিনেমা প্রেম কি তাহলে আবার ফিরতে চলেছে ?

[ আরো পড়ুন ] মুম্বাইতে কঙ্গনার অফিস ভাঙল – সামনে এলো বাবরসেনা

নুসরাত ও মিমির সাথে, এই মাসের শেষেই হিথরোর উদ্দেশ্যে রওনা দেবেন টলিউডের আর এক নায়িকা প্রিয়ঙ্কা সরকার। পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘অনুসন্ধান’ ছবির জন্য তিনিও লন্ডন পাড়ি দিচ্ছেন। দীর্ঘমেয়াদি এই লকডাউনের পর প্রথম কাজ শুরু করবেন প্রিয়াঙ্কা সরকার। প্রিয়াঙ্কার কথায়, “ছোটবেলা থেকেই স্বপ্নের শহর বলতে বুঝি লন্ডন। কোনওদিন যাওয়া হয়নি। এই প্রথম হ্যারি পটারের দেশে যাব কাজ নিয়ে। আমি উত্তেজিত!” তিনি আরও জানান, প্রবাস সফরের জন্য সদ্য করোনা টেস্ট হয়েছে তাঁর। টেস্টের ফলাফল তার পক্ষেই। তবে এই সময়ে বিদেশভ্রমণ নিয়ে দুশ্চিন্তাও আছে তাঁর। বললেন, “সহজকে (ছেলে) রেখে যাব। ওর স্কুল চলছে। আশা করি বাবা-মা আর বোন সামলে নেবে। তবে আমি ওকে নিয়ে আমি কী চিন্তা করব? সহজই বরং আমাকে নিয়ে বেশি চিন্তিত!”

প্রিয়াঙ্কা তার স্বপ্নের শহরে প্রথম পা রাখলেও তা ঘুরে দেখার কোনো উপায় নেই । তাঁর কথায়, “টানা ১০ দিনের শ্যুটে হোটেল থেকে সোজা শুটিং স্পট। করোনার সময় কোথাও বেড়ানো যাবে না।” এস কে মুভিজের প্রযোজনায় এই ছবিতে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়, ঋদ্ধি সেন এবং পায়েল সরকারও।

টালিপাড়ার এই তিন নায়িকার সমসাময়িক লন্ডনযাত্রা কাকতালীয় হলেও কিন্তু, এই প্রচন্ড দাবদাহের হাত থেকে যে তারা মুক্তি পাবেন তা বলার অপেক্ষা রাখেনা । আবার দীর্ঘদিনের গৃহবন্দী অবস্থা থেকে মুক্ত হয়ে বিদেশ সফর, এ যেন সাজানো স্ক্রিপ্ট। তবে, বাংলা সিনেমা প্রেমীরা যে তিন তিনটি ব্লকবাস্টার মুভির স্বাদ পেতে চলেছেন পুজোর সময়, তা কিন্তু বলার অপেক্ষা রাখে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *