Mithun Chakraborty Back in Movie After 3 Years

লম্বা বিরতির পর ক্যামেরার সামনে মিঠুন চক্রবর্তী ।

বিনোদন

Mithun Chakraborty Back in Movie After 3 Years

লম্বা বিরতির পর আবার শুটিং ফ্লোরে ফিরছেন সকলের প্রিয় মিঠুনদা।মানস মুকুল পালের ছবিতে প্রত্যাবর্তন হওয়ার সম্ভাবনা আছে তাঁর।

ভারতের একজন প্রখ্যাত চলচ্চিত্র অভিনেতা মিঠুন চক্রবর্তী সুদীর্ঘ ৩ বছর পর ফিরছেন চলচ্চিত্রে । যাঁকে দেখার জন্যে অগণিত ভক্ত অপেক্ষারত।অসুস্থতার জন্যেই তিনি পর্দা থেকে লম্বা বিরতি নিয়েছিলেন। লম্বা বিরতির পর আবার শুটিং ফ্লোরে ফিরছেন সকলের প্রিয় মিঠুনদা।

মানস মুকুল পালের ছবিতে প্রত্যাবর্তন হওয়ার সম্ভাবনা আছে তাঁর। বহুদিন ধরেই স্বাধীনতা সংগ্রামী বিনয়-বাদল দীনেশের দীনেশ গুপ্তকে নিয়ে ছবি করার ইচ্ছা ছিল পরিচালকের। আর সেই দীনেশের বায়োপিকেই অন্যতম প্রধান চরিত্রে দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে।

ছবিটি করতে রাজি হয়ে মিঠুন চক্রবর্তী পরিচালককে বলেন, ‘‘আমার একটাই শর্ত। এই চরিত্রটা করতে গেলে যে পিস অব মাইন্ড দরকার, সেটা আমাকে দিও। ভিড়, কোলাহল যেন না থাকে।’’যদিও পরিষ্কার ভাবে এই বিষয়ে এখনই বিস্তারিত কিছু বলতে রাজি হননি পরিচালক মানস মুকুল।

মুম্বইয়ের মাড আইল্যান্ডে মিঠুনের বাড়িতে গিয়ে তাঁকে ছবির চিত্রনাট্য শুনিয়ে এসেছেন তিনি। যা শুনে মুগ্ধ মিঠুন। শুটিংয়ের দিন-ক্ষণ এখনও কিছুই চূড়ান্ত হয় নি। শুটিং ফ্লোরে তাঁর ফেরার খবরে অনেকটাই স্বস্তিতে ভক্তরা।

২০০৯ সালে ‘লাক’ ছবির শুটিং করতে গিয়ে পিঠে আঘাত পান মিঠুন। তারপর থেকে সেই ব্যথা তাঁকে ভোগাচ্ছিল। প্রায়ই পিঠে ব্যথা হত তাঁর। ২০১৬-য় সেই ব্যথা নিয়েই তিনি হাসপাতালে ভরতি হন। পুরোদমে চলছিল তাঁর চিকিৎসা।

কিন্তু দু’বছর কেটে গেলেও পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি।গত এপ্রিলে বহুদিন পর তাঁকে জনসমক্ষে দেখতে পাওয়া গিয়েছিল। তারাপীঠ মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন অভিনেতা।এবার অগণিত ভক্তরা অপেক্ষা করবে পর্দার দাদাকে দেখবার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *