Mithun Chakraborty falls ill due to food poisoning on the sets of The Kashmir Files

গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী – পেটে ভয়ানক সংক্রমণ

বিনোদন

এই মুহূর্তে হাসপাতালে ভর্তি আছেন এই প্রবীণ অভিনেতা (Mithun Chakraborty falls ill)। হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, পাকস্থলীতে …

নিজস্ব সংবাদদাতা: মহাগুরু ভয়ানক অসুস্থ। এক সিনেমার শুটিংয়ের মাঝে গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী। ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমার শুটিংয়ের জন্য তিনি মুসৌরিতে ছিলেন। সেখানে শট দেওয়ার মাঝে হঠাৎ অসুস্থ হয়ে যান ওই অভিনেতা। এই মুহূর্তে হাসপাতালে ভর্তি আছেন এই প্রবীণ অভিনেতা (Mithun Chakraborty falls ill)। হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, পাকস্থলীতে সংক্রমণের জন্য এই সমস্যা। তখনই সিনেমার শুটিং বন্ধ করে দেওয়া হয়। এই তথ্য জানান, সিনেমার পরিচালক বিবেক রঞ্জন অগ্নিহোত্রী । ফলে যথেষ্ট দুশ্চিন্তায় মিঠুনের অগণিত ভক্ত।

Mithun Chakraborty falls ill due to food poisoning on the sets of The Kashmir Files
Mithun Chakraborty falls ill due to food poisoning on the sets of The Kashmir Files

আসলে এই চলতি ২০২০ সাল বিনোদন জগতের জন্য খুবই বেদনার। একের পর এক নক্ষত্র খসে গেছে। ছবির বিবেক জানান, ‘এক সময় প্রচন্ড যন্ত্রণায় দাঁড়াতে পারছিলেন না অভিনেতা। তবুও তিনি একটার পর একটা নিখুঁত শট দিচ্ছিলেন। আবার জানতে চাইছিলেন, তার কাজে কোনও খামতি আছে কি না।’ আসলে মিঠুন যে সুপারস্টার, সেটা তার আচরণের মধ্যে স্পষ্ট বোঝা যায়। এই প্রজন্মের কোনও অভিনেতার মধ্যে এত নিষ্ঠা দেখা যায় না। ২০১৯-য় বিবেক অগ্নিহোত্রীর ‘তাসখন্দ ফাইলস’ বেশ হিট হয়েছিল। সেই সাফল্যের পর এই পরিচালক ঠিক করেন, কাশ্মীরী হিন্দুদের দুর্দশার কথা তুলে ধরবেন নতুন ছবিতে।

[ আরও পড়ুন ] হলিউড সিনেমার শুটিং কলকাতায় – কবিতা এন্ড টেরেসা

এই সেই কারণেই তার আগামী ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’-এ। এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন অনুপম খের। আগামী ২০২১ সালে এই ব্যতিক্রমী ছবিটি মুক্তি পাওয়ার কথা। প্রবল শারীরিক কষ্ট নিয়েও মিঠুন ছবির কথা ভেবে একের পর এক দৃশ্যের শট দিয়ে যান। নিজের শরীরের দিকে সেভাবে নজর দেন নি। শুটিংয়ের ক্ষতি হবে বলেই, তিনি কষ্ট সহ্য করে কাজ করে যাচ্ছিলেন। কিন্তু পেটের ভয়ানক সংক্রমণের সমস্যায় তিনি একেবারে গুটিয়ে যেতে থাকেন। পরিস্থিতি বুঝে দ্রুত শুটিং থামিয়ে দেওয়া হয়। মিঠুন চক্রবর্তী এখন হাসপাতালে চিকিৎসার মধ্যে আছেন। সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *