Mumbai police found 5 personal diaries of Sushant Singh Rajput

সুশান্তের ফ্ল্যাটে মিললো ৫টি ডায়েরি – তদন্তের নয়া মোড়

বিনোদন

সুশান্তের ব্যান্দ্রার ফ্ল্যাট থেকে ৫টি ডায়রি (Diaries of Sushant Singh Rajput) উদ্ধার করা হয়েছে। ব্যাক্তিগত বিষয় লেখা আছে তসর পাতায়। ওই ডায়রিগুলি দেখে …

নিজস্ব প্রতিবেদন: সুশান্তের মৃত্যু রহস্য প্রগাঢ় হচ্ছে। প্রশাসনিক দপ্তর কাজ করতে নেমেছেন। চারদিক দিয়ে জাল গোটানো শুরু হয়েছে। বলিউড অভিনেতার মৃত্যুর পর তদন্তের স্বার্থে বড় পদক্ষেপ নিয়েছে মুম্বই পুলিস। জানা যাচ্ছে, সুশান্তের ব্যান্দ্রার ফ্ল্যাট থেকে ৫টি ডায়েরি (Diaries of Sushant Singh Rajput) উদ্ধার করা হয়েছে। ব্যাক্তিগত বিষয় লেখা আছে তসর পাতায়। ওই ডায়রিগুলি দেখে বিভিন্ন সূত্র খতিয়ে দেখা হবে।

মৃত্যুর জট ছাড়াতে পেরে এই ডাইরির পাতা। মৃত্যুর আগে গত ১০ দিন ধরে সুশান্ত অনেকের সাথে যোগাযোগ করেছেন। সেই সব মানুষদের নোটিস পাঠানো হবে। তদন্তের স্বার্থেই ওই ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হবে। চার দিন হয়ে গেলো এই অস্বাভাবিক মৃত্যু। জট কাটল না সুশান্ত সিং রাজপুতের অপমৃত্যুর। প্রশাসনের হাতে এসেছে ময়না তদন্ত এবং ভিসেরা রিপোর্ট।

Mumbai police found 5 personal diaries of Sushant Singh Rajput
Mumbai police found 5 personal diaries of Sushant Singh Rajput

সেখানে জানা যাচ্ছে, গলায় ফাঁস দেওয়ায় শ্বাসরোধে মৃত্যু হয়েছে অভিনেতার। কিন্তু পোশাগত বিরোধিতার বিষয় একেবারে উড়িয়ে দিচ্ছে না প্রশাসন। শেষ ৬ মাসে তার ৭টি ছবি হাত থেকে সরে যায়। যেটা তার কাছে অবিশ্বাসের ছিল। অবসাদ আর কাজের অভাব গ্রাস করে সুশান্তকে। মাত্র ৩৪ বছর বয়সে অকালে ফুরিয়ে গেলেন প্রতিভাবান সম্ভাবনাময় অভিনেতা। তার ফ্ল্যাট থেকে ৫টি ডায়েরি হেফাজতে নিয়েছে মুম্বই পুলিশ।

সুশান্তের আত্মহত্যায় মামলা – বলিউডের পারিবারিক গুন্ডামি – আরও জানতে ক্লিক করুন …

মুম্বাই পুলিশ ফিল্ম ইন্ডাস্ট্রির ৫ প্রযোজনা সংস্থাকে নোটিশ পাঠিয়েছে। বলিউডের বেশ কয়েকজন প্রযোজক এবং পরিচালককে জিজ্ঞাসাবাদ করা হবে। গত ১৪ই জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। মৃত্যুর কারণ হিসেবে আত্মহত্যার কথা সামনে উঠেছে।

কে এই রিয়া চক্রবর্তী ? সুশান্ত সিং ও তার সম্পর্ক ঠিক কি ছিল ? – আরও জানতে ক্লিক করুন …

কিন্তু ওই অভিনেতা কেন ওই পদক্ষেপ করলেন, তা ভাবাচ্ছে সকলকে। বিহারের মজফফরপুর জেলা আদালতে বলিউডের চার তারকা সলমন খান, কর্ণ জোহর, একতা কপূর, সঞ্জয় লীলা ভনশালীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন আইনজীবী সুধীর কুমার ওঝা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *