NCB raids house of Rhea Chakraborty and Samuel Miranda

মাদক কাণ্ডে রিয়া ও স্যামুয়েলের বাড়িতে NCB – CBI তদন্ত

বিনোদন

রিয়ার সঙ্গে দেখা হওয়ার পর থেকেই শারীরিক অবস্থার অবনতি হয়েছিল সুশান্ত সিং রাজপুতের। সিবিআই তদন্তে (Rhea Chakraborty and Samuel) …

নিজস্ব সংবাদদাতা: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে প্রগাঢ় হচ্ছে মাদক যোগ। রিয়া চক্রবর্তীর মুম্বইয়ের বাড়িতে আজ শুক্রবার সকালে হানা দিল নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো আসলে রিয়ার সঙ্গে দেখা হওয়ার পর থেকেই শারীরিক অবস্থার অবনতি হয়েছিল সুশান্ত সিং রাজপুতের। সিবিআই তদন্তে (Rhea Chakraborty and Samuel) আসছে এমনই তথ্য। রিয়া চক্রবর্তী-সহ গোটা পরিবারই মাদকাসক্ত ছিল। সুশান্তকে মাদকের নেশা ধরিয়েছিলেন রিয়। সুশান্তের জন্য ভাই সৌভিককে দিয়ে বাড়িতে মাদকদ্রব্য মজুত রাখা হত।

NCB raids house of Rhea Chakraborty and Samuel Miranda
NCB raids house of Rhea Chakraborty and Samuel Miranda

অপর একটি দল স্যামুয়েল মিরান্ডার বাড়িতে গিয়েছেন। আসলে আজকের এই তল্লাশি তদন্তের পদ্ধতির মধ্যেই পড়ে। ইতিমধ্যে ড্রাগ অ্যাঙ্গলের তদন্তে দুজনকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তবে রিয়া চক্রবর্তী জানালেন, তিনি ‘‘জীবনে কখনও তিনি মাদক নেননি।’’ তবে এরপাশে সুশান্তকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে ভারতীয় সংবিধানের ৩০৬ ধারায় অভিনেত্রী গ্রেপ্তার হতে পারেন বলে জানা যাচ্ছে।

[ আরো পড়ুন ] নুসরতের ‘স্বস্তিক সংকেত’ – দ্বিতীয় বিশ্বযুদ্ধ নিয়ে নতুন জুটি

সুশান্তকে অবসাদমুক্ত রাখতে সঠিক ওষুধের পরিবর্তে রিয়া, সুশান্তকে মাদকের অভ্যেস করিয়ে আসক্ত করে তুলেছিলেন। জেরার মুখে অভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদি নাকি জানিয়েছেন, রিয়া আর সুশান্ত একসঙ্গে বসে মাদক নিতেন। স্যামুয়েল ও সৌভিক নিয়েও সুশান্তের বাড়ির ছাদে বসে মাদক নিতে দেখা গিয়েছে রিয়াকে। সুশান্তের অ্যাকাউন্ট থেকে রিয়ার দিল্লির ব্যাঙ্ক অ্যাকাউন্টে কোনও টাকা ট্রান্সফারের প্রমাণ পায়নি সিবিআই। একই সাথে প্রত্যক্ষ খুনেরও কোনও প্রমাণ মেলেনি।

[ আরো পড়ুন ] এইমুহূর্তে পাশাপাশি দুই ব্যোমকেশ – আবির ও পরমব্রত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *