NCB summons Deepika Padukone, Sara Ali Khan, Shraddha Kapoor, Rakul Preet Singh and Karishma Prakash in Drug Probe

মাদক কাণ্ডে দীপিকা পাডুকোন, সারা আলী, শ্রদ্ধা ও রাকুল প্রীত

বিনোদন

দীপিকা পাডুকোন (NCB summons Deepika) এখন গোয়াতে আছেন এবং সেখানে থেকেই তিনি ভিডিও কনফারেনসিং -এর মাধ্যমে তার উকিলের সাথে …

নিজস্ব সংবাদদাতা: NCB মাদক কাণ্ডে দীপিকা পাডুকোন, সারা আলী খান, শ্রদ্ধা কাপুর ও রাকুল প্রীত সিং-সহ মোট ৫ জনকে সমন পাঠালো। জানা যাচ্ছে, দীপিকা পাডুকোন (NCB summons Deepika) এখন গোয়াতে আছেন এবং সেখানে থেকেই তিনি ভিডিও কনফারেনসিং -এর মাধ্যমে তার উকিলের সাথে কথা বলেছেন। ২৫শে সেপ্টেম্বর দীপিকা ও তার ম্যানেজার করিশ্মা প্রকাশকে জেরা করা হবে। শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে আপাতত NCB-র কাছ থেকে কিছু দিন সময় চেয়েছেন করিশ্মা। শক্তি কাপুর তনয়া শ্রদ্ধা কাপুরকে ২৬শে সেপ্টেম্বর তারিক দেওয়া হয়েছে ।

NCB summons Deepika Padukone, Sara Ali Khan, Shraddha Kapoor, Rakul Preet Singh and Karishma Prakash in Drug Probe
NCB summons Deepika Padukone, Sara Ali Khan, Shraddha Kapoor, Rakul Preet Singh and Karishma Prakash in Drug Probe

সূত্রের খবর অনুযায়ী, রাকুল প্রীত সিং এবং সারা আলী খানের নাম বয়ানে উল্লেখ করেন মাদক কাণ্ডে অন্যতম অভিযুক্ত রিয়া চক্রবর্তী। রিয়ার বয়ান অনুযায়ী, ‘কেদারনাথ’ ছবির শুটিং চলাকালীন মাদকাসক্ত হয়ে পড়েন সুশান্ত সিং রাজপূত। ওই ছবিতে সুশান্তের কো-স্টার ছিলেন সারা। সে সময় সম্পর্কেও ছিলেন তাঁরা। রিয়া চক্রবর্তী NCB-কে জানিয়েছেন, সুশান্তের সিগারেটে গাঁজা ভরে খাওয়ার অভ্যাস নাকি হয়েছিল ‘কেদারনাথ’ শুটের সময়েই। সুশান্তের মতো সারাও কি মাদকাসক্ত? খতিয়ে দেখবে NCB।\

[ আরো পড়ুন ]  বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী মানালি ও পরিচালক অভিমন্যু

এদিকে গত সোমবার বেশ কয়েক জন বলি তারকার হোয়াটসঅ্যাপ চ্যাট হাতে আসে NCB-র। ২০১৭ নাগাদ সেই চ্যাটিং গুলি করা হয়েছিল। সেই চ্যাটেই দেখা যায়, ‘ডি’ এবং ‘কে’ নামে দুই ব্যক্তির মধ্যে মাদক প্রসঙ্গে একাধিক বার ম্যাসেজ চালাচালি হয়েছিল। কখনও ‘ডি’, ‘কে’-কে গাঁজা আছে কিনা জিজ্ঞাসা করছেন। আবার কখনও বা ‘কে’ তাঁকে (ডি’কে) গাঁজার হদিশ দিচ্ছেন। বলিউডের একাংশের দাবি, এই ‘ডি’ হলেন দীপিকা নিজেই। আর ‘কে’ অর্থাৎ করিশ্মা দীপিকার ম্যানেজার। আসল সত্যিটা ঠিক কি, তা খতিয়ে দেখবে NCB।

[ আরো পড়ুন ] অস্কার জিততে পারেন প্রিয়াঙ্কা চোপড়া – ‘দ্য হোয়াইট টাইগার’

বলিউডের খারাপ সময় শুরু। এখন প্রশ্ন আর কোন কোন অভিনেতা বা অভিনেত্রী মাদকাসক্ত এবং বেআইনি মাদক চক্রে যুক্ত ? গোটা বলি পাড়ায় হৈচৈ তুঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *