Neeraj Pandey Making Web Series on Masood Azhar

মাসুদ আজহারকে নিয়ে ওয়েব সিরিজ।

বিনোদন

Neeraj Pandey Making Web Series on Masood Azhar

এবার সেই মাসুদ আজহারের প্রাণঘাতী কর্মকাণ্ডই উঠে আস্তে চলেছে বলিউড ছবিতে। পেছনে আছেন পরিচালক নীরজ পাণ্ডে।

নামটা শুনলেই গোটা পৃথিবী থেমে যায় অজানা আতংকে|সন্ত্রাসের ভয় তৈরী হয় চারপাশে|দেশের লোকসভা ভোটের মধ্যেই জইশ-ই-মহম্মদ মুখ্য মাসুদ আজহারকে আন্তর্জাতিক সন্ত্রাসবাদী তকমা দিয়েছিল রাষ্ট্রসংঘ। অনেকটাই কোনঠাসা তিঁনি এখন| এবার সেই মাসুদ আজহারের প্রাণঘাতী কর্মকাণ্ডই উঠে আস্তে চলেছে বলিউড ছবিতে।

পেছনে আছেন পরিচালক নীরজ পাণ্ডে। তবে বড়পর্দার জন্য নয়, মাসুদকে নিয়ে তৈরি হচ্ছে একটা অন্যধারার ওয়েব সিরিজ। নীরজ আসলে সংসদে হানা নিয়ে একটি ওয়েব সিরিজ তৈরি করছেন। সেই থেকেই তাঁর মাথায় ছবি করার ভাবনা এসেছে।

কিছুদিন আগে নীরজের প্রথমটা অজয় দেবগনকে নিয়ে ‘চাণক্য’র কাজ শুরু করার কথা ছিল। কিন্তু, অজয়ের অনেকগুলি সিনেমার ব্যস্ততার জন্য শুটিংয়ের দিন পিছোতে থাকে। তাই সেই চাণক্য থামিয়ে এবার মাসুদকে নিয়ে ভাবনা| তড়িঘড়ি এই গল্পকে পর্দায় আনার পরিকল্পনা করেছেন তিনি। তবে ছবির ব্যাপারে না ভেবে আপাতত ওয়েব সিরিজই করতে চাইছেন ২০০১ সালে সংসদে হওয়া সন্ত্রাসবাদী হানার কাহিনীর সত্যতার ভিত্তিতে।

জানা যাচ্ছে, এই সিরিজে অভিনয় করতে পারেন পরেশ রাওয়াল এবং জিমি শেরগিল। দুই গুরুত্বপূর্ণ চরিত্রেই এই দুই দক্ষ অভিনেতাকে দেখা যাবে। পরিচালক নীরজের শেষ ছবি ‘আইয়ারি’ বক্স অফিসে খুব ভালো ফল দেয়নি। তার আগের ছবি ‘বেবি’ বেশ মোটা অঙ্কের ব্যবসা করতে পেরেছিল। এই ওয়েব সিরিজের ছবির শ্যুটিং শুরু হতে পারে আগামী সপ্তাহে। আশা করাই যায়, আজাহার মাসুদ জমে যাবে এই ওয়েব সিরিজে|

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *