Nusrat Jahan and Gaurav Chakrabarty teaming up for new Bengali movie Swastik Sanket

নুসরতের ‘স্বস্তিক সংকেত’ – দ্বিতীয় বিশ্বযুদ্ধ নিয়ে নতুন জুটি

বিনোদন

এই জুটির অন্যতম কারিগর সাংসদ অভিনেত্রী নুসরাত। বিপরীতে থাকছেন গৌরব চক্রবর্তী (Nusrat Jahan and Gaurav)। এসকে মুভিজ়ের ব্যানারে …

নিজস্ব সংবাদদাতা: ভাইরাস আবহ ক্রমশ থাকছে। সিনেমা পাড়াতে কাজের অধ্যায় শুরু হচ্ছে। এবার টলিউড পেতে চলেছে এক নতুন জুটি। চেনা বৃত্তের বাইরে গিয়ে এই সমীকরণ নিশ্চই নতুনত্বের স্বাদ দেবে। কারণ এই জুটির অন্যতম কারিগর সাংসদ অভিনেত্রী নুসরাত। বিপরীতে থাকছেন গৌরব চক্রবর্তী (Nusrat Jahan and Gaurav)। এসকে মুভিজ়ের ব্যানারে পরিচালক সায়ন্তন ঘোষালের আগামী ছবি ‘স্বস্তিক সংকেত‘। আর এই ছবিতেই জুটি বাঁধছেন নুসরত জাহান এবং গৌরব চক্রবর্তী।

Nusrat Jahan and Gaurav Chakrabarty teaming up for new Bengali movie Swastik Sanket
Nusrat Jahan and Gaurav Chakrabarty teaming up for new Bengali movie Swastik Sanket

দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপট ও বর্তমান সময়কে মিলিয়ে এই ছবি দেবারতি মুখোপাধ্যায়ের উপন্যাস ‘নরক সংকেত’ অবলম্বনে এই ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখছেন সৌগত বসু। এই অন্যধারার ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন রুদ্রনীল ঘোষ, শাশ্বত চট্টোপাধ্যায়রা। জানা যাচ্ছে, সেপ্টেম্বর মাসের শেষে শুটিং করতে লন্ডন পাড়ি দেবে নুসরত জুটি। দুই প্রটাগনিস্ট রুদ্রাণী ও প্রিয়মের ভূমিকায় দেখা যাবেচরিত্রে আছেন নুসরত ও গৌরব। যদিও পরিস্থিতির কারণে এখনও চুক্তিতে সই করেননি দুজনেই।

[ আরো পড়ুন ] এইমুহূর্তে পাশাপাশি দুই ব্যোমকেশ – আবির ও পরমব্রত

জানা গেছে, হিটলার-নেতাজি সাক্ষাৎ, নিও-নাৎসি ভূমিকা ও ইউরোপে অভিবাসী সমস্যা, এক ধরনের ভাইরাস ও তার অ্যান্টিডোটের ফর্মুলা আবিষ্কার নিয়েই এই ছবির গতি বজায় থাকবে। আসলে বর্তমান সময়ের কথা ভেবেই চিত্রনাট্যে এসেছে মারণভাইরাসের প্রসঙ্গ। থাকছে চ্যাটার্জি নামে একটি গুরুত্বপূর্ণ চরিত্র, যার বাবা সেই অতীতের সঙ্গে মেলবন্ধন রচনা করে। এই চ্যাটার্জির থাকছেন রুদ্রনীল ঘোষ। আর নেতাজির ভূমিকাতে আছেন শাশ্বত চট্টোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *