Nusrat Jahan and Mimi Chakraborty in London for shooting movie

লন্ডনে একসাথে মিমি-নুসরত, জিতের ‘রানি’ মিমি !

বিনোদন

নুসরত (Nusrat Jahan and Mimi) লন্ডনে গিয়েছেন নতুন ছবি ‘স্বস্তিক সংকেত’-এর শ্যুটে। অপরজন, মিমি সদ্য সাহেবপাড়ায় পৌঁছেছেন

নিজস্ব সংবাদদাতা: দুই সংসদ অভিনেত্রী একসাথে লন্ডনে। আলাদা আলাদা সিনেমার শুটিংয়ের জন্য টলিউডের দুই অভিনেত্রী এখন বিদেশে। ব্যস্ততার ফাঁকে দুজনে আবার কাছে আসতে পেরেছেন। দুই বন্ধু একসঙ্গে কাটালেন অনেকটা সময়। লাইট, ক্যামেরা, অ্যাকশনের বাইরে দুই নায়িকাকে দেখা গেল এক অন্য ফ্রেমে। নুসরত ‘SoS Kolkata’-র বেশ কিছুটা শ্যুট সেরে নিয়েছেন। নুসরত (Nusrat Jahan and Mimi) লন্ডনে গিয়েছেন নতুন ছবি ‘স্বস্তিক সংকেত’-এর শ্যুটে। অপরজন, মিমি সদ্য সাহেবপাড়ায় পৌঁছেছেন শ্যুটের জন্য।

Nusrat Jahan and Mimi Chakraborty in London for shooting movie
Nusrat Jahan and Mimi Chakraborty in London for shooting movie

আসলে এই দুই অভিনেত্রীর বন্ধুত্বের কথা সকলেরই জানা। দু’জনেই বাংলা সিনেমার খুব চেনা মুখ। একইসাথে আবার দিল্লিতেও বাংলার রাজনীতির অন্যতম প্রতিনিধি ৷ বেশ কিছুদিন বাদে দুজন মুখোমুখি হয়েছেন। মিমির সঙ্গে দেখা হতে। আলতো করে বন্ধুর গালে চুমু খেলেন নুসরত ৷ আর সেই ছবিতে লিখলেন জব উই মেট ! এর আগে এর আগে লন্ডন থেকে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু নিজের সুন্দর ছবি পোস্ট করেছেন নুসরত ৷ এবার সেই চেনা পথে হাঁটলেন মিমি চক্রবর্তী।

[ আরো পড়ুন ] রহস্যময়ী অভিনেত্রী রেখার জন্মদিন ও জীবনী

এখন মিমি ব্যস্ত ‘বাজি’ ছবির বাকি শ্যুট শেষ করতে। আসলে এই অতিমারির আগে এই ছবির অনেকটা শ্যুট হয়েছিল লন্ডনে। ঘুরে বেড়ানোর সাথে মিমিকে চুটিয়ে জিতের সঙ্গে শ্যুট করতে দেখা যায় বিখ্যাত লন্ডনের রাস্তায়। নতুন ছবির নতুন গান ‘আয় না কাছে তোকে রানি করে রেখে দেব বুকের মাঝে’-এর সঙ্গে নাচের দৃশ্য এখন সোশ্যাল মিডিয়ায় হট। নরম গোলাপি শর্ট স্কার্ট, নীলচে ডেনিম জ্যাকেটে মিমি গর্জাস লুকে। জিৎ সাদা প্যান্ট, সাদা-কালো জ্যাকেট, সাদা ফ্রেমের রোদচশমা অ বড় চুলে একেবারে আলাদা নায়ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *