Nusrat Jahan in London for Shooting Bengali Movie

অচেনা সাজে লন্ডনের রাস্তায় নুসরত – ‘স্বস্তিক সংকেত’

বিনোদন

একেবারে খোলা চুল, টপ আর লেদার জ্যাকেটে তিনি হয়ে উঠেছেন অনন্য নুসরত (Nusrat Jahan in London) । নুসরত দু’হাত মেলে ছুটছেন ও …

নিজস্ব সংবাদদাতা: সংসদ অভিনেত্রী নুসরত এখন লন্ডনে। সাহেব পাড়ার রাস্তায় তাকে দেখা যাচ্ছে একেবারেই অচেনা সাজে। নতুন সিনেমার শুটিংয়ের কাজ সারতেই নুসরতের এই লন্ডন অভিযান। সেখানে আদিখ্যেতার ভিড় নেই, সেলফি তোলার হুড়োহুড়ি নেই, নেই মুখে মাস্ক। একেবারে খোলা চুল, টপ আর লেদার জ্যাকেটে তিনি হয়ে উঠেছেন অনন্য নুসরত (Nusrat Jahan in London) । নুসরত দু’হাত মেলে ছুটছেন ও পরিচালককে ডেকে নিচ্ছেন ক্যামেরার পিছনে থেকে।

Nusrat Jahan in London for Shooting Bengali Movie
Nusrat Jahan in London for Shooting Bengali Movie

পরিচালক সায়ন্তন ঘোষালের নতুন ছবি স্বস্তিক সংকেত। দেবারতি মুখোপাধ্যায়ের লেখা উপন্যাস ‘নরক সংকেত’ অবলম্বনে তৈরি হচ্ছে “স্বস্তিক সংকেত”। এই ছবির প্রযোজনার দায়িত্বে আছেন এসকে মুভিজ। এখানে নুসরতের বিপরীতে দেখা যাবে গৌরব চক্রবর্তীকে। দ্বিতীয় বিশ্বযুদ্ধ থেকে বর্তমান সময়ের প্রেক্ষাপট নিয়ে হচ্ছে এই থ্রিলার ছবির গল্প। নেতাজি-হিটলারের সাথে ধরা পড়বে বায়োলজিক্যাল-ওয়ারফেয়ারের বিষয়টি।

[ আরো পড়ুন ] জামিন পেলেন রিয়া !!! ভাই শৌভিকের আর্জি খারিজ

আগামী ১৬ই অক্টোবর পর্যন্ত তিনি লন্ডনে থাকতে পারেন। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট করায় প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানকে। তাই ব্রিটেনে ভারতীয় হাই কমিশনার গায়িত্রী ইসসর কুমারকে চিঠি দিয়ে পুলিশি নিরাপত্তা চেয়েছেন। এই ছবিতে বর্তমান সময়ের নভেল ভাইরাস ও তার অ্যান্টিডোটের ফর্মুলা আবিষ্কারের বিষয়টি তুলে ধরা হচ্ছে। নুসরতের সাথে এই ছবিতে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায় ও রুদ্রনীল ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *