Nusrat Jahan posts hot image on new years eve

বছর শেষে ‘হট’ অবতারে নুসরত – সাহসী চেনা বৃত্তের বাইরে

বিনোদন

এই বর্ষবিদায় ও বর্ষবরণের সন্দিক্ষনে তিনি (Nusrat Jahan) একেবারে “হট” অবতারে হাজির হলেন। আর সহজাত ভঙ্গিতে নুসরত জানান, …

নিজস্ব সংবাদদাতা: প্রথাগত নিয়ম সবক্ষেত্রে মানা যায় না। পরিস্থিতি অনুযায়ী নিয়ম ভাঙতে হয়। আর এই ভাঙাভাঙির মধ্যে থাকে আনন্দের অধরা উচ্ছাস। সমালোচনার সেই তেজি বিড়ালের গলায়, সাহসী ঘন্টাটি বাঁধলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। মাঝেমধ্যেই তিনি পৌঁছে যান চেনা বৃত্তের বাইরে। নিজস্বতাকে জানান দেন স্বকীয়তার ভিত্তিতে। এই বর্ষবিদায় ও বর্ষবরণের সন্দিক্ষনে তিনি (Nusrat Jahan) একেবারে “হট” অবতারে হাজির হলেন। আর সহজাত ভঙ্গিতে নুসরত জানান, “সমস্ত নিয়ম মেনে চললে আসল মজাটাই মাটি হয়ে যায়’‘। খুব সহজে একটু বেপরোয়ার বার্তা দিলেন।

Nusrat Jahan posts hot image on new years eve
Nusrat Jahan posts hot image on new years eve

সাংসদ নুসরত আসলে একজন জনপ্রিয় অভিনেত্রী। রাজনীতি, সভা, রোড শো, পার্লামেন্ট সবসময়ের জন্য নয়। জনসেবা এই সমাজকল্যাণের মধ্যে নিজের জন্য কিছুটা রাখতে তিনি অভ্যস্থ। মাস্ক পড়া ঘরবন্দি দশায় সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ থেকেই অভিনেত্রী নুসরত। তিনি মনোহান করা একাধিক পোস্ট নিয়ে ব্যস্ত থাকেন। মন্দজনেরা এটাকে TRP বাড়ানোর কৌশল বলেন। “যা খুশি ওরা বলে বলুক” ভেবে নুসরত তার ক্যাপশানে লিখেন, ‘If u obey all the rules, u miss all the fun‘। আর এখানেই তিনি ব্যতিক্রমী।

[ আরও পড়ুন ] কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ভার্চুয়াল উদ্বোধন

টলিউডে প্রায় একদশক কাটিয়ে ফেলেছেন এই অভিনেত্রী। নিজেকে একটা ব্র্যান্ড হিসেবে গড়ে তুলেছেন। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে সাফল্য পেয়েছেন। বসিরহাট কেন্দ্রের তৃণমূল সাংসদ হয়েছেন। নিজের ধর্মের প্রতি সম্পূর্ণ, আস্থা, ভালোবাসা রেখে ব্যবসায়ী নিখিল জৈনের সাথে বিবাহ সূত্রে আবদ্ধ হয়েছেন। সিঁদুর পরা বা দুর্গা পুজায় ঢাকের তালে নাচার জন্য কট্টরপন্থীদের কটাক্ষ শুনেছেন। তবে এই বিষয়ে নতি স্বীকার করেননি।

[ আরও পড়ুন ] গোয়ায় মালাইকা-অর্জুন – হিমাচলে অঙ্কুশ-ঐন্দ্রিলা

ক্যামেরার সামনে আলাদা মুডে নুসরত। পরনে সাদা সি থ্রু জ্যাকেট। সাথে আছে ডিপনেকের হরিদ্রাভ ইনার। বক্ষমাঝের ট্যাটুর খানিকাংশ দেখা যাচ্ছে। সেখানে ‘N’ শব্দটি উঁকি দিচ্ছে। N ফর নুসরত বা Nothing official …..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *