Pak actor Hasan Khan ready to play Sushant Singh Rajput

সুশান্ত সিং বিষয়ে সক্রিয় পাকিস্তান – সিনেমার জল্পনা ?

বিনোদন

সুশান্তের চরিত্রে অভিনয় করতে চলেছেন পাকিস্তানের থিয়েটার এবং টেলিভিশন অভিনেতা হাসান খান (Pak actor Hasan Khan) ! অ্যামাজন প্রাইম ভিডিও, …

নিজস্ব সংবাদদাতা: বলিউডের অভিনেতার এক মৃত্যু শুধু দেশের মধ্যে থাকলো না। মৃত্যুই জট ছাড়াতে আসরে নেমেছে সিবিআই। আইনের লড়াই জারি আছে। কিন্তু এর মধ্যে উঁকি দিয়েছে পাকিস্তান। তবে এটা কোনো খেলা বা আতংকের বিষয় নয়। গোটা বিষয়ের মধ্যে আছে ফিল্মের ইতিবৃত্ত। সুশান্ত সিং রাজপুতের জীবন নিয়ে একটি সিনেমা ও ওয়েব সিরিজ তৈরী হবে। অ্যামাজন প্রাইম ভিডিও, সদ্য প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জীবন নিয়ে একটি ওয়েব সিরিজ তৈরি করতে চলেছে। সেই সিরিজে সুশান্তের চরিত্রে অভিনয় করতে চলেছেন পাকিস্তানের থিয়েটার এবং টেলিভিশন অভিনেতা হাসান খান (Pak actor Hasan Khan) !

Pak actor Hasan Khan ready to play Sushant Singh Rajput
Pak actor Hasan Khan ready to play Sushant Singh Rajput

এই মুহূর্তে পাকিস্তানের সঙ্গে ভারতের সমস্ত রকমের সাংস্কৃতিক আদান-প্রদানের উপর নিষেধাজ্ঞা আছে। ফলে একটা চাপ থেকেই যাচ্ছে। পরিচালক অশোক পণ্ডিত এব্যাপারে নীরব আছেন। বিচারাধীন বিষয়কে নিয়ে এই কাজ করা বেশ সমস্যার। সুশান্তের মৃত্যুর কারণ নিয়ে রাজনৈতিক উত্তাপও বাড়ছে। অ্যামাজনের পক্ষ থেকে কেউ কথা বলতে নারাজ। তবে হত্যা বাস্তবায়িত হলে দুই দেশের মধ্যে সাংস্কৃতিক আবহাওয়া আরও মজবুত হবে।

[ আরো পড়ুন ] সুপ্রিম রায়ে সিবিআই সুশান্ত-মৃত্যুর তদন্ত করবে

যদিও একই সাথে রাজপুতের জীবন নিয়ে তৈরি হচ্ছে একটা অন্যধারার সিনেমা। এই ছবিটির নাম ঠিক হয়েছে ‘সুইসাইড অর মার্ডার- অ্যা স্টার ওয়াজ লস্ট’। ছবির প্রযোজনা করবেন বিজয় শেখর গুপ্তা ও পরিচালনায় রয়েছেন শমীক মৌলিক। তার জীবন ও কাজের অনুপ্রেরণায় এই সিনেমা তৈরি করা হবে। বলিউডের প্রত্যাশা অর্জনের লড়াইকে তুলে ধরা হবে। জানা যাচ্ছে, এই ছবিতে তারকাদের সন্তানদের কোনো জায়গা নেই। কোনো উঠতি তারকাকে নিয়ে, পরিস্থিতি স্বাভাবিক হলে শুটিং শুরু হবে।

[ আরো পড়ুন ] বলিউডে ১৯৭১-এর যুদ্ধ — টলিউড এবার লন্ডনে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *