আবার পরমব্রত, অনুষ্কার ছবিতে

আবার পরমব্রত, অনুষ্কার ছবিতে – Parambrata Chatterjee in Bollywood Movie Again

বিনোদন

পরমের সঙ্গে কাজ করে যে দারুণ খুশি নতুন প্রযোজক অনুষ্কা, তা ফের প্রমাণ পেল।

বাংলা সিনেমার কুশীলবরা এখন বেশ জায়গা করে নিচ্ছেন মুম্বাইয়ের হিন্দি পর্দায়| চিরচারিত কমার্শিয়াল সিনেমার বাইরে এখন অফট্রাক সিনেমায় ডাক পাচ্ছেন টলি-পাড়ার অভিনেতারা|

অনুষ্কা শর্মার প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মস’-এর ‘পরী: নট অ্যা ফেয়ারিটেল’ ছবিত অনুষ্কার সঙ্গে দেখা গিয়েছিল বাংলার গুণী পরিচালক ও অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে। ছবিটি বক্স অফিসে সেভাবে সাফল্য না পেলেও পরমব্রতর অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল।

গা ছমছমে পর্দার পরিবেশে পরস্পরের সঙ্গে দেখা হয়েছিল। অজান্তেই অলৌকিক ক্ষমতার অধিকারিনীকে ভাল লেগে গিয়েছিল তাঁর। রুপোলি পর্দায় যে রয়াসনকে বেশ ভালই চেটে-পুটে খায় দর্শকরা। এটি যদিও গত বছর মুক্তি পাওয়া ‘পরি’ ছবির কথা। যেখানে প্রথমবার জুটি বেঁধেছিলেন অনুষ্কা শর্মা এবং পরমব্রত চট্টোপাধ্যায়।

পরমের সঙ্গে কাজ করে যে দারুণ খুশি নতুন প্রযোজক অনুষ্কা, তা ফের প্রমাণ পেল। কারণ নিজের পরের ছবির জন্যও এই বাঙালি অভিনেতাকেই বেছে নিলেন তিনি। তবে বড়পর্দায় দুই তারকার কেমিস্ট্রি এবার দেখার সুযোগ নেই। কারণ ছবিতে মানে ক্যামেরার সামনে থাকছেন না মিসেস কোহলি।

পরিচালক অনভিতা দত্ত, যিনি বলিউডের আরও এক হিট ছবি ‘কুইন’ এর ডায়ালগ লিখেছিলেন। এই ছবিতে পরমব্রতর পাশাপাশি দেখা যাবে আরেক বাঙালি অভিনেত্রী কঙ্গনা সেন শর্মাকে। ছবির একটা গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন রাহুল বোস। শোনা যাচ্ছে, কলকাতাতেও হবে ছবির শুটিং।

তবে কবে থেকে ছবির শ্যুটিং শুরু হচ্ছে তা অবশ্য জানা যায়নি। সম্প্রতি আরও একটি বলিউড ছবি ‘পিন্ড দান’ ছবিরও শ্যুটিং শেষ করেছেন পরমব্রত। পাশাপাশি সৃজিত মুখোপাধ্যায়ের শাহজাহান রিজেন্সিতেও দারুন ভাবে দেখা গেছে পরমব্রতকে। এছাড়াও সায়ন্তন ঘোষালের ‘সাগরদ্বীপের যকের ধন’-এও রয়েছেন পরম। আশা করাও যায়, অভিনেতা পরমব্রত ও প্রযোজক অনুষ্কা আরও একটি ভাল ছবি উপহার দেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *