Police can bring lookout notice against Rhea Chakraborty in Sushant Singh Rajput Case

‘নিরুদ্দেশ’ রিয়াকে নেওয়া হবে হেফাজতে – লুকআউট নোটিস

বিনোদন

বিহার পুলিশের চার সদস্যের একটি দল মুম্বাইয়ে আসে বিষয়টি নিয়ে (Notice against Rhea Chakraborty) তদন্ত করতে। রিয়া চক্রবর্তীর খোঁজ পাওয়া যাচ্ছে না …

নিজস্ব সংবাদদাতা: আরও জমে উঠেছে সুশান্ত সিং পর্ব। একের পর এক বিস্ময়ের ঘটনা ঘটছে। গত মঙ্গলবার সুশান্ত সিং রাজপুত এর বাবা কে কে সিং সুশান্তের ঘনিষ্ঠ বান্ধবী রিয়া চক্রবর্তীর নামে এফআইআর দায়ের করেন। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ আনা হয়। টাকা আত্মসাৎ থেকে শেষমেষ সুশান্ত সিং রাজপুতকে আত্মহত্যার দিকে ঠেলে দেওয়া। এরপর বিহার পুলিশের চার সদস্যের একটি দল মুম্বাইয়ে আসে বিষয়টি নিয়ে (Notice against Rhea Chakraborty) তদন্ত করতে।

কিন্তু সূত্রের খবর অনুযায়ী জানা যাচ্ছে, অভিনেত্রী রিয়া চক্রবর্তীর খোঁজ পাওয়া যাচ্ছে না। গ্রেপ্তার হবার ভয়ে বিহার পুলিশের সামনে আসতে চাইছে না বিয়া চক্রবর্তী।

Police can bring lookout notice against Rhea Chakraborty in Sushant Singh Rajput Case
Police can bring lookout notice against Rhea Chakraborty in Sushant Singh Rajput Case

তিনি আগাম জামিন চাইছেন। এই মুহূর্তে বিহার পুলিশ তার সন্ধান করছে। একজন জৈন আইনজীবীর সাহায্য নিচ্ছেন অভিনেত্রী। ইনি সলমন খান ও সঞ্জয় দত্তের মামলায় সাহায্য করেছিলেন। কিন্তু রিয়া যাতে দেশের বাইরে না যেতে পারেন সে জন্য নাকি লুকআউট নোটিস জারি করার কথা ভাবছে বিহার পুলিশ। বিহার পুলিসের সঙ্গে মুম্বই পুলিসের সামঞ্জস্য নেই। তবে এখন রিয়া চক্রবর্তীকে গ্রেফতারের পরিকল্পনা বিহার পুলিসের নেই।

[ আরো পড়ুন ] করোনা মুক্ত অমিতাভ জলসায় – কোয়েল সহ পরিবার নেগেটিভ

যদি প্রয়োজন হয়, তাহলে রিয়াকে হেফাজতে নেওয়া হবে বলে জনানো হয়েছে। নিকট সূত্রে জানা গেছে, দিন কয়েক আগে গভীর রাতে এক বিশাল বড় সুটকেস নিয়ে নীল রঙের গাড়িতে চেপে নাকি চলে গিয়েছেন অভিনেত্রী। বিহার পুলিশের দলটিতে আছেন আইপিএস অফিসার তথা পটনা পূর্বের পুলিশ সুপার বিনয় তিওয়ারি। তিনি মুম্বই পুলিশের বিরুদ্ধে তদন্তে অসহযোগিতার অভিযোগ এনেছেন। তিনি জানান , সুশান্ত-কাণ্ডে মুম্বই পুলিশ কোনওরকম তথ্য দেয়নি বিহার পুলিশকে।

[ আরো পড়ুন ] অপেক্ষার আর কয়েকদিন – শুভশ্রীর সাধভক্ষণ পর্ব সারা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *