Police case against Amitabh Bachchan and Kangana Ranaut

অমিতাভ বচ্চন ও কঙ্গনার বিরুদ্ধে মামলা

বিনোদন

তিনি হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত করেছেন। তাই লখনউতে একটি FIR দায়ের হয়েছে বিগ বি (Case against Amitabh Bachchan) ও শোয়ের …

নিজস্ব সংবাদদাতা: বেশ সমস্যায় পড়েছেন বলিউডের বিগ-বি। একই সাথে কঙ্গনার জন্য হাজির হয়েছে মানসিক চাপানউতোর। অমিতাভ বচ্চন ও গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’এখন বেশ বিপাকে। এই জনপ্রিয় শোয়ের একটি প্রশ্ন ঘিরে ক্ষোভ তৈরী হয়েছে। অভিযোগ উঠেছে তিনি হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত করেছেন। তাই লখনউতে একটি FIR দায়ের হয়েছে বিগ বি (Case against Amitabh Bachchan) ও শোয়ের নির্মাতাদের বিরুদ্ধে। এই শো বয়কটের হুমকিও দেওয়া হচ্ছে।

এরসাথে এবার কঙ্গনার বিরুদ্ধে আইনি পথে হাঁটলেন জাভেদ আখতার। এরসাথে ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগে অভিনেত্রী ও তার দিদিকে সমন পাঠাল মুম্বই পুলিশ। আগামী ১০ই নভেম্বর পুলিশের সামনে হাজির হতে হবে দুই বোনকে।

Police case against Amitabh Bachchan and Kangana Ranaut
Police case against Amitabh Bachchan and Kangana Ranaut

অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেছেন জাভেদ আখতার। হৃতিক রোশনের সঙ্গে কঙ্গনার সম্পর্ক নিয়ে কথা বলতে চেয়ে জাভেদ আখতার হুমকি দিয়েছিলেন বলে অভিযোগ জানান কঙ্গনা। কঙ্গনা জানান,’‘ আসলে আমাকে নিজের ঘরে ডেকেছিলেন জাভেদ আখতার। সেখানে জাভেদজি জানান, রাকেশ রোশনের পরিবার খুব প্রভাবশালী। তুমি ক্ষমা না চাইলে কোথাও পৌঁছতে পারবে না। তাই জেলের ঘানি টানতে হতে পারে। নিজের ক্ষতি করা ছাড়া কোনও বিকল্প থাকবে না। আত্মহত্যার কথাও ভাবতে পারো।” জাভেদ এই বিষয়কে অস্বীকার করে মামলা করেছেন।

[ আরও পড়ুন ] সলমন আবার নতুন ছবিতে – ব্লকব্লাস্টার পঞ্জাবি পুলিশ !

এদিকে বিগ বি সেই শোতে প্রশ্ন করেন, ১৯২৭ সালে ড. বিআর আম্বেদকর ও তার অনুগামীরা একটি বইয়ের কিছু পাতা পুড়িয়ে দিয়েছিলেন। সেই বইটির নাম কি ছিল? এর সঠিক উত্তর ‘মনুস্মৃতি’। সঠিকভাবে উত্তর দেওয়ার অমিতাভ এর ব্যাখ্যা দিতে গিয়ে জানান, ড. বি আর আম্বেদকর প্রাচীন হিন্দু গ্রন্থটির সমালোচনা করেছিলেন। আর এখানেই সমস্যা শুরু হয়। গতবার ছত্রপতি শিবাজিকে নিয়ে করা একটি প্রশ্নেও অনেকে ক্ষুব্ধ হয়েছিলেন। পরে অমিতাভ ও শোয়ের সম্প্রচারকারী চ্যানেল এর জন্য ক্ষমা চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *