Prasenjit Chatterjee Production in Sun Bangla Tv Serial

প্রসেনজিতের হাত ধরে পর্দার থিয়েটার – ৭ই ডিসেম্বর থেকে

বিনোদন

সান বাংলা ও প্রসেনজিৎ (Prasenjit Chatterjee Production) পৃথক ধারায় ছোট পর্দার বিনোদনকে জমিয়ে তুলছে। বাংলা সিরিয়ালের দর্শকের হার …

নিজস্ব সংবাদদাতা: ভাইরাস আবহে সিনেমা দেখার আগ্রহ কমে গেছে। আনলক ও নিউ নর্মালে রাজ্যের বেশ কিছু সিনেমা হল খুললেও, টিকিটকাউন্টারে মানুষের দেখা নেই। মানুষ এখন সংক্রমণ, সময় আর মানিব্যাগ সামলাতে ব্যস্ত। সেই কারণেই টিভি ও নেটের উপর জনপ্রিয়তা বেড়েছে। বাংলা সিরিয়ালের দর্শকের হার বেড়েই চলেছে। আর সেই সুযোগকে কাজে লাগাচ্ছেন একাধিক চ্যানেল ও প্রযোজনা সংস্থা। সান বাংলা ও প্রসেনজিৎ পৃথক ধারায় ছোট পর্দার বিনোদনকে জমিয়ে তুলছে।

Prasenjit Chatterjee Production in Sun Bangla Tv Serial
Prasenjit Chatterjee Production in Sun Bangla Tv Serial

আগামী ৭ই ডিসেম্বর সান বাংলায় একসঙ্গে শুরু হচ্ছে তিনটে নতুন ধারাবাহিক। এই তিনটি হলো – ‘হারানো সুর’, ‘কন্যাদান’, ‘সরস্বতীর প্রেম’। একেবারেই ভিন্ন স্বাদের তিন রকমের পারিবারিক গল্প দেখা যাবে এই তিনটি মেগা সিরিয়ালে। ৭ই ডিসেম্বর থেকে রোজ রাত সাড়ে আটটায় দেখা যাবে ‘ কন্যাদান’। থাকছেন অরিন্দম গঙ্গোপাধ্যায়, প্রিয়া মালাকার, মানসী সিংহ, রুবেল দাস প্রমুখ। রাট ৯টায় শুরু হবে ‘হারানো সুর’। এখানে থাকছেন শর্মিষ্ঠা আচার্য, প্রিয় বন্দ্যোপাধ্যায় প্রমুখ। ‘সরস্বতীর প্রেম’ শুরু হবে রাত ৯টায়। এই মেগাতে থাকছেন পল্লবী দে, অভিষেক শর্মা প্রমুখরা।

[ আরও পড়ুন ]  টাইটানিকের জ্যাক লিওনার্ডো ডিক্যাপ্রিও

মঞ্চ কাঁপানো থিয়েটারের স্বাদ পাওয়া যাবে টিভিতে। নেপথ্যে আছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। জনপ্রিয় চ্যানেল স্টার জলসার জলসা মুভিজে, আগামী ১৫ই নভেম্বর রাত ৮টায় দেখা যাবে এই থিয়েট্রিক্যাল সিনেমা। ৪ দিনে দেখানো হবে ৪ টি মঞ্চ সফল নাটক। এই তালিকায় আছে ‘অ্যান্টনি কবিয়াল’, ‘ব্যাপিকা বিদায়’, ‘জয় মা কালী বোর্ডিং’ ও ‘শ্রীমতী ভয়ঙ্করী’। প্রসেনজিতেরনিডাস প্রোডাকশনএই অনুষ্ঠানের প্রযোজক। জানা যাচ্ছে, এই অনুষ্ঠান এক ঘণ্টার থেকে একটু বেশি সময় ধরে চলবে। সিনেমা ও মঞ্চের স্বাদের যুগলবন্দি উপভোগ করবেন বাংলার অগণিত দর্শক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *