Prince Charles Coronavirus Positive due to Bollywood Singer Kanika Kapoor ?

Prince Charles Corona: প্রিন্স চার্লসের করোনার জন্য দায়ী?

বিনোদন

ভারতীয় গায়িকার হাত ধরে প্রিন্স চার্লসের করোনা (Prince Charles Corona) সংক্রমণ! প্রাচ্যের সাথে পাশ্চাত্যের যোগসূত্রের মাপক এখন ভাইরাস! ​লন্ডন থেকে …

ইংল্যান্ডের রাজ দরবারে তিনি ছিলেন। যুবরাজের সাথে কাছ থেকে কথা বলেছেন। মারণ ভাইরাসের আকারও কণিকা মাত্র। ব্যাস, চমকের মিথ্যা ভাইরাল হলো ব্রিটেনে। ভারতীয় গায়িকার হাত ধরে প্রিন্স চার্লসের করোনা (Prince Charles Corona) সংক্রমণ! প্রাচ্যের সাথে পাশ্চাত্যের যোগসূত্রের মাপক এখন ভাইরাস! ​লন্ডন থেকে ফেরার কয়েকদিনের মধ্যেই কোভিড ১৯-এ আক্রান্ত হন কণিকা কাপুর। বর্তমানে লখনউয়ের সঞ্জয় গান্ধী হাসপাতালে আইসোলেশনে আছেন তিনি। গায়িকা কণিকা কাপুরের করোনায় আক্রান্ত হওয়ার কয়েকদিন পর, কোভিড ১৯ থাবা বসিয়েছে ব্রিটেনের রাজ পরিবারে। আসলে কণিকার সঙ্গে প্রিন্স চার্লসের দেখা হয়েছিল ২০১৫ সালে। ওই সালে প্রিন্স চার্লস একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ব্রিটেনে। ওই অনুষ্ঠানেই কণিকা কাপুরকে আমন্ত্রণ জানান প্রিন্স চার্লস।

Prince Charles Met Bollywood Singer Kanika Kapoor
Prince Charles Met Bollywood Singer Kanika Kapoor

ফাঁপা ভাসা খবর থেকে জানা যাচ্ছে, লন্ডনে থাকাকালীন বাকিংহাম প্যালেসের এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বলিউড গায়িকা কণিকা কাপুর। সেখানে ইংল্যান্ড রাজ পরিবারের প্রিন্স চার্লসের সঙ্গে বাক্যালাপ সারতে দেখা যায় তাকে। গায়িকা কণিকার পরনে কমলা রঙের এক পশ্চিমী পোশাক। কণিকার কাছাকাছি প্রায় এক হাত দূরত্বে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন প্রিন্স। দু’জনেই ব্যস্ত ছিলেন কথোপকথনে। কিন্তু ২০১৫ সালের ঘটনা টেনে এনে এবং সেই ছবি প্রকাশ করে কেন কণিকা কাপুরকে নিয়ে সমালোচনা করা হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

নির্দেশিকা না মানায় কণিকার বিরুদ্ধে FIR – আরও জানতে ক্লিক করুন …

গত ২০শে মার্চ, গায়িকা কণিকার COVID-19 সংক্রমণের খবর সামনে আসে লখনউয়ে সোয়াব টেস্ট করানোর পর। বিদেশ থেকে ফিরে কোয়ারেন্টাইনে না গিয়ে, পার্টি করার জন্য গায়িকার বিরুদ্ধে জারি হয়েছে এফআইআর। আসলে ভারতের পাশাপাশি লন্ডনে স্থায়ী ঠিকানা রয়েছে কণিকা কাপুরের। ফলে নিয়মিত লন্ডনে যাতায়াত করেনএই গায়িকা। তবে সংস্পর্শে আসা ১৬০ জনের দীর্ঘ একটি তালিকা তৈরি করেছে প্রশাসন।

২০২০ সালের ৭৩তম কান চলচ্চিত্র উৎসব পূর্ব নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হচ্ছে না – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *