Priyanka Chopra can win her first Oscar as best supporting actress for The White Tiger

অস্কার জিততে পারেন প্রিয়াঙ্কা চোপড়া – ‘দ্য হোয়াইট টাইগার’

বিনোদন

এগিয়ে আছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra can win Oscar)। প্রথম ভারতীয় অভিনেত্রী হিসাবে তিনি এই বৃত্তে প্রবেশ করতে চলেছেন। আসন্ন …

নিজস্ব সংবাদদাতা: সিনেমার নভেল প্রাইজ বলতে অস্কারকে বোঝানো হয়। গোটা বিশ্বের চলচিত্রের মানুষেরা এই পুরস্কারের দিকে চেয়ে থাকে। বাঙালির অস্কার জয় যাত্রা শুরু হয়েছিল পরিচালক সত্যজিৎ রায়ের হাত ধরে। এরপর ‘স্লামডগ মিলিয়নিয়া”-এর হাত ধরে আসে অস্কার। এ আর রহমান ও রেসুল পুকুট্টি পুরস্কৃত হয়েছিলেন। এবার এই বিষয়ে এগিয়ে আছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra can win Oscar)। প্রথম ভারতীয় অভিনেত্রী হিসাবে তিনি এই বৃত্তে প্রবেশ করতে চলেছেন। আসন্ন অস্কার অনুষ্ঠানে মেরিল স্ট্রিপ, কেট ব্ল্যানচেটদের তালিকায় নিজের নাম যুক্ত করে নিতে পারেন।

[ আরো পড়ুন ]  ‘বিগ বস ১৪’ সলমনের গ্র্যান্ড প্রিমিয়ার শুরু ৩রা অক্টোবর

আসলে মার্কিন এক অনলাইন সংবাদ সংস্থা জানাচ্ছে, আগামী বছরে অস্কারে সেরা অভিনেত্রীর পুরস্কার পেতে পারে বলিউডের সনায়িকা প্রিয়াংকা চোপড়া। তার মুক্তি পেতে চলা ছবি ‘দ্য হোয়াইট টাইগার’-এর জন্য এবার অস্কারে মনোনয়ন পাবেন প্রিয়াঙ্কা। এই সিনেমা মুক্তি না পেলেও খুব তাড়াতাড়ি ওয়েব প্লাটফর্মে দেখা যাবে ‘দা হোয়াইট টাইগার”। রামিন বাহরানির ছবিতে প্রিয়াঙ্কা ছাড়া অভিনয় করেছেন রাজকুমার রাও ও আদর্শ গৌরব।

Priyanka Chopra can win Oscar as best supporting actress for The White Tiger
Priyanka Chopra can win Oscar as best supporting actress for The White Tiger

বিশ্বস্থ সূত্রে জানা যাচ্ছে, প্রিয়াঙ্কা চোপড়া এবার অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে “ডার্ক হর্স” হয়ে উঠতে পারেন। সম্প্রতি এই প্রিয়াঙ্কা চোপড়া সোশ্যাল মিডিয়াতে সদ্যপ্রয়াত মার্কিন যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্টের সব থেকে বয়স্ক বিচারক রুথ বাডের গিন্সবার্গকে স্মরণ করেছেন। অভিনয়ে একক ভাবে ভারতীয়রা এই বিরল সম্মান এখনো পায় নি। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া, গত কয়েক বছর ধরে অস্কারের রেড কার্পেট মাতাচ্ছেন। তার দিকে চেয়ে থাকবে ভারতীয় বিনোদনের জগৎ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *