একসাথে পর্দায় দেবশ্রী প্রসেনজিৎ ও ঋতুপর্না

বিনোদন

এই ত্রয়ী (Prosenjit Rituparna Debashree) এবার একসাথে পর্দায় নামতে চলেছেন। এটি হয়ে উঠতে পারে বাংলা সিনেমার যুগান্তকারী অধ্যায়।

নিজস্ব সংবাদদাতা: টলিউডের সিনেমার ধারা সময়ের সাথে অনেকটাই বদলে গেছে। গল্প ও প্রেজেন্টেশনের মোড়ক বদলে গেছে। মানুষ নতুন করে বাংলা সিমেনাকে দেখতে শিখেছে। এতো কিছু বিবর্তনের মাঝে কয়েকজন রয়ে গেছেন স্বমহিমায়। দক্ষতার সাথে নিজেদেরকে বদলে নিযেছেন। এই ত্রয়ী (Prosenjit Rituparna Debashree) এবার একসাথে পর্দায় নামতে চলেছেন। এটি হয়ে উঠতে পারে বাংলা সিনেমার যুগান্তকারী অধ্যায়। এই ব্যতিক্ষ্মী ইতিহাস রচনা করবেন দেবশ্রী, প্রসেনজিৎ ও ঋতুপর্ণা।

পুরানো টানাপোড়েনের বিষয় ভুলে তিনজন একসাথে ক্যামেরার সামনে আসছেন। অবশ্যই এটি হতে চলেছে টলিউডের বেস্ট ধামাকা।

Prosenjit Rituparna and Debashree New Bengali Movie
Prosenjit Rituparna and Debashree New Bengali Movie

স্বর্ণযুগে “গৃহদাহ” সিনেমাতে সুচিত্রা, উত্তমের সাথে এসেছিলেন সাবিত্রী। এরপর “শ্রদ্ধাঞ্জলি” সিনেমাতে একসাথে দেখা যায় শতাব্দী, প্রসেনজিৎ ও দেবশ্রীকে। হিট ‘প্রাক্তন’-এর পর আবার প্রাক্তনদের নিয়ে বাংলা ছবি। প্রায় দু দশক পর আবার টলিউডের পর্দায় ফিরছে পুরনো প্রসেনজিত-দেবশ্রী জুটি। এদের সাথে থাকছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। দীর্ঘ দিনের মনখারাপের পর্বের অবসান ঘটছে চলেছে।

[ আরও পড়ুন ] সৃজিতের সাথে এ আর রহমান – মির্জা গালিব এবার সিনেমায়

বরাবরই কাহিনীর সাথে কাস্ট নিয়ে চমকে দিয়েছেন শিবপ্রসাদ-নন্দীতার জুটি। তারা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত ও দেবশ্রী রায়দের নিয়ে কাজ করবেন। প্রখ্যাত প্রযোজনা সংস্থা উইন্ডোজ প্রডাকশন এই অভাবনীয় কাজ করছে।

[ আরও পড়ুন ] কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ভার্চুয়াল উদ্বোধন

তবে সিনেমার কাহিনী নিয়ে কোনও মন্তব্য করতে চাননি শিবপ্রসাদ মুখোপাধ্যায়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কিছু বলেননি এই ব্যাপারে। তবে জানা যাচ্ছে, খুব দ্রুত শুরু হবে এই ছবির কাজ। ঋতুপর্ণা ও প্রসেনজিৎ জুটির থেকেও আরও বেশি আগ্রহ ব্যক্তিগত জীবনের অভিমান ভুলে পর্দায় আসছেন প্রসেনজিৎ দেবশ্রী। দেবশ্রী রাজনীতির সাথে জড়িয়ে আছেন। ঋতুপর্না বাংলার সাথে হিন্দিতেও কাজ করছেন। প্রসেনজিৎকে শেষ বড় পর্দায় দেখা যায় অতনু ঘোষের ‘রবিবার’ ছবিতে জয়া এহসানের বিপরীতে। এবার এই সংক্রমণের যাবে বাংলার অগণিত সিনেমাপ্রেমীরা অপেক্ষা করে থাকবে এই ত্রয়ীর ছায়াছবি দেখতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *