Rajya Sabha MP Roopa Ganguly and Shekhar Suman demands CBI probe in Sushant Singh Rajput death cae

সুশান্তের মৃত্যুর তদন্ত সিবিআইকে ? – রূপা গাঙ্গুলি

বিনোদন

সুশান্তের ঘনিষ্ঠ বন্ধুদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কোনোমতেই খুশি নন রুপা গাঙ্গুলী (Roopa Ganguly) ও শেখর সুমন। এই বিষয়ের সিবিআই তদন্তের দাবি …

নিজস্ব সংবাদদাতা: বলিউডের সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিষয় ক্রমশ জটিল হচ্ছে। একাধিক মামলা সামনে এসেছে। একই সাথে মুম্বাই প্রশাসন তদন্ত চালিয়ে যাচ্ছে। বেশ কিছু গুরুত্বপূর্ণ গোপনীয়তার খোঁজ করা হচ্ছে। গত ১৪ই জুন বান্দ্রায় নিয়ের বাড়ি থেকে উদ্ধার হয় সেই প্রখ্যাত অভিনেতার দেহ। সুশান্তের ঘনিষ্ঠ বন্ধুদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কোনোমতেই খুশি নন রুপা গাঙ্গুলী (Roopa Ganguly) ও শেখর সুমন।

[ আরো পড়ুন ] বলিউডের কালো দিক প্রকাশ্যে ? শুটিং শুরু হলেও দর্শক মিলবে ?

এরই মাঝে, রূপা গাঙ্গুলি এই বিষয়ের সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। একই সাথে তদন্তভার সিবিআইয়ের হাতে দেওয়া হোক বলে দাবি জানান শেখর সুমন। মুম্বাই পুলিশের নজরে সুশান্তের পেশাগত বিরোধিতা এবং ক্যারিয়ারের টানাপোড়েন। সেই সূত্র ধরে যশ রাজ ফিল্মসকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এই কাজের ধারাবাহিকতায় ও স্বচ্ছ গতিতে অনেকেই খুশি নন ।

Rajya Sabha MP Roopa Ganguly
Rajya Sabha MP Roopa Ganguly

এবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে সরব হলেন বিজেপি সাংসদ ও ভোজপুরি অভিনেতা মনোজ তিওয়ারি। তার সাথে সুর মিলিয়েছেন লোক জনশক্তি পার্টির সভাপতি চিরাগ পাসওয়ান। দীর্ঘদিন ধরে বলিউডে যে অনৈতিক ‘গ্যাঙবাজি‘ চলছে, তা বন্ধ হওয়া উচিত বলে দাবি করেন সকলে। প্রত্যেকেই রাজপুতের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার দাবি জানিয়েছেন।

[ আরো পড়ুন ] গায়ক জাস্টিন বিবারের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ

তবে সুশান্তের মৃতদেহের পাশ থেকে কোনও সুইসাইড নোট মেলে নি। তৈরী হয়েছে নানা সন্দেহ। সুশান্ত যে আত্মহত্যা করেছেন, সে বিষয়ে এই নিশ্চিয়তা নিয়র প্রশ্ন তোলেন রূপা গঙ্গোপাধ্যায়। তিনি জানান, “তদন্ত কি তাড়াতাড়ি চলছে আদৌ ও ফরেন্সিক দল ১৫ই জুন কেন পৌঁছল?” ময়নাতদন্তে শরীরে কোনও বিষের উপস্থিতি কি মিলেছে? সিসিটিভি ফুটেজের পরীক্ষা কি নেওয়া হয়েছে? পুলিশ একে আত্মহত্যা বলে চালাতে পারে না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *