Ranveer Singh will have double role in the remake of Angoor

দ্বৈত চরিত্রে রণবীর সিং – অপেক্ষায় রণবীরের ‘‌৮৩’

বিনোদন

রোহিতের পরিচালনায় এই ছবিটি নেটিজেনদের কাছে ‘হেব্বি” হয়ে উঠবে ১৯৮২সালের মুক্তিপ্রাপ্ত ‘অঙ্গুর’ ছবির রিমেক (Remake of Angoor) …

নিজস্ব সংবাদদাতা: এবার একেবারে আলাদা রূপে পর্দায় আসছেন রণবীর সিং। তিনি দ্বৈত চরিত্রে নামছেন এই প্রথম বার। ‘সিম্বা’র পর আবার একসঙ্গে কাজ করবেন রোহিত শেট্টি ও রণবীর সিং। তবে এই ফিল্ম অ্যাকশন নয়,। আদ্যোপান্ত কমেডিতে ভপুর থাকবে এই ছবি। রোহিতের পরিচালনায় এই কমেডি ছবিটি নেটিজেনদের কাছে ‘হেব্বি” হয়ে উঠবে ১৯৮২সালের মুক্তিপ্রাপ্ত ‘অঙ্গুর’ ছবির রিমেক (Remake of Angoor) এটি।

Ranveer Singh will have double role in the remake of Angoor
Ranveer Singh will have double role in the remake of Angoor

শেক্সপিয়রের ‘দ্য কমেডি অফ এররস’ অবলম্বনে তৈরি ‘Angoor‘ পরিচালনা করেছিলেন গুলজ়ার। সেই ছবির সঞ্জীবকুমারের চরিত্রে অভিনয় করবেন রণবীর। এই কমেডি ছবির গল্পে জন্মের পর যমজ ভাই বিচ্ছিন্ন হয়ে যায়। বহু বছর পরে তারা একই জায়গায় ফিরে আসে আবার। সেই ঘটনাকে কেন্দ্র করে নানা মজার ভুল বোঝাবুঝি শুরু হয়। আসলে এই ছবির শুটিং শুরু হবে দীপাবলির পরে।

[ আরো পড়ুন ] লন্ডনে একসাথে মিমি-নুসরত, জিতের ‘রানি’ মিমি !

যদিও এই দীপাবলিতে ‘Simba’-র অ্যানিমেটেড ভার্সনের সম্প্রচার হবে একটি কিডস চ্যানেলে। ক্রিসমাসে মুক্তি পাচ্ছে রণবীরের ‘83’। তবে ভাইরাস আবহে এই সিদ্ধান্ত পাল্টে যেতে পারে। এদিকে ১৯৮৩ সালে ভারতীয় ক্রিকেটের ক্যাপ্টেন কপিল দেবের নেতৃত্বে বিশ্বকাপ জেতার গল্প নিয়ে তৈরি হয়েছে ‘‌৮৩’‌। সেই ছবিতে রনবীরের সঙ্গে আছেন তার স্ত্রী দীপিকা পাড়ুকোন। এই ছবিতে কপিলদেব-রণবীরের জন্য অগণিত ভক্তরা অপেক্ষায় আছে। ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *