Rhea Chakraborty could be arrested in SSR death case

রিয়া গ্রেপ্তার করা হতে পারে – সুশান্তের ফ্ল্যাটে ড্রাগ ব্যবসায়ী!

বিনোদন

ক্রমশ জটিল হচ্ছে এই মৃত্যু রহস্য (SSR death case)। জানা যাচ্ছে, বান্ধবী অভিনেত্রী রিয়াকে সমন পাঠাতে চলেছেন সিবিআই আধিকারিকরা। অবিলম্বে …

নিজস্ব সংবাদদাতা: সুশান্ত সিং বিষয়ে দুই মাস কেটে গেছে। তদন্ত আর জল্পনা জারি আছে। সেই ১৪ই জুন থেকে আজ ২৫শে আগস্ট। ক্রমশ জটিল হচ্ছে এই মৃত্যু রহস্য (SSR death case)। জানা যাচ্ছে, বান্ধবী অভিনেত্রী রিয়াকে সমন পাঠাতে চলেছেন সিবিআই আধিকারিকরা। অবিলম্বে তাকে গ্রেপ্তারও করা হতে পারে। রিয়ার উত্তরে যদি সিবিআই আধিকারিকরা সন্তুষ্ট না হন, তাহলে গ্রেপ্তার করা হতেই পারে। তবে রিয়া চক্রবর্তীর আইনজীবী জানান, তারা এখনও পর্যন্ত কোনও সমন হাতে পাননি।

Rhea Chakraborty could be arrested in SSR death case
Rhea Chakraborty could be arrested in SSR death case

গতকাল সোমবার মুম্বইয়ের ডিআরডিও ভবনে সিবিআইয়ের সামনে হাজির হন অভিনেত্রীর ভাই সৌভিক চক্রবর্তী। আবার নতুন করে জল্পনা তৈরী করলেন বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী। তিনি জানান, “সুশান্তের খুন হওয়ার দিন দুবাইয়ের ড্রাগ ব্যবসায়ী আয়েশ খান দেখা করেছিলেন অভিনেতার সঙ্গে।” আসলে মৃত্যুর দিনই দুবাই-এর একজন ড্রাগ ব্যবসায়ীর সঙ্গে দেখা করেছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। দুবাইয়ের এই অন্ধকারের ব্যবসায়ী এসেছিলেন অভিনেতার বাড়িতে।

[ আরো পড়ুন ] সুশান্তের পরিচারক ও বন্ধুকে পাঁচ ঘণ্টা জেরা, ময়নাতদন্ত

এদিকে সুশান্তের দেহ থেকে ভিসেরা পরীক্ষার জন্য যে নমুনা সংগ্রহ করা হয়েছিল তার মাত্র কুড়ি শতাংশ অবশিষ্ট আছে। বাকি ৮০ শতাংশই নিজেদের তদন্তের স্বার্থে ব্যবহার করেছে মুম্বই পুলিশ। তাই বেশ অন্ধকারেই কাজ সামলাতে হচ্ছে সিবিআইকে। দু’বার মুম্বইয়ের কুপার হাসপাতালে যায় সিবিআই। এখানেই সুশান্তের ময়নাতদন্ত হয় সুশান্তের ময়নাতদন্তের রিপোর্ট ও ভিডিয়ো ফুটেজ কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাটিকে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *