Rhea Chakraborty wants to commit suicide as she fails to become mother of SSR's child

সুশান্তের সন্তানের মা ? রিয়া এখন আত্মহত্যা করতে চান

বিনোদন

আমি চেয়েছিলাম আমার কাছে ছোট্ট একটা সুশান্ত আসুক। আমি সুশান্তের সন্তানের মা (Mother of SSR’s child) হতে চেয়েছিলাম।

নিজস্ব সংবাদদাতা: সুশান্ত সিং রাজপুতের বিষয়ে প্রতিদিন নতুন তথ্য সামনে আসছে। রিয়া একের পর সত্য-মিথ্যার উপর দাঁড়িয়ে কথার জাল বুনছেন। সক্রিয় আছেন সিবিআই-এর কর্তারা। রিয়া অকপটে জানান, “আমাদের মধ্যে বিয়ের কথা হয় নি। কিন্তু আমরা স্বামী-স্ত্রীর মতন থাকতাম। আমি চেয়েছিলাম আমার কাছে ছোট্ট একটা সুশান্ত আসুক। আমি সুশান্তের সন্তানের মা (Mother of SSR’s child) হতে চেয়েছিলাম। আমার মাথাতেও আত্মহত্যার ভাবনা আসে। কেউ অন্তত গুলি করে মেরে ফেলুক।” এদিকে অভিনেতার এই মৃত্যুর মামলায় রিয়া চক্রবর্তীকে তলব করল সিবিআই।

Rhea Chakraborty wants to commit suicide as she fails to become mother of SSR's child
Rhea Chakraborty wants to commit suicide as she fails to become mother of SSR’s child

সুশান্ত মামলায় জিজ্ঞাসাবাদের জন্য রিয়াকে ডেকে পাঠানো হচ্ছে বলে খবর হয়েছে। বান্ধবী রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য সিবিআই ২৪ দফা প্রশ্ন সাজিয়ে রেখেছে। রিয়া জানিয়েছেন, সুশান্ত ২০১৩ সাল থেকে সুশান্ত মনোবিদের ওষুধ খান। মাকে ছেড়ে থাকতে পারছিলেন না সুশান্ত। সেই কারণেই শেষ পর্যন্ত আত্মহত্যা করেছেন। কিন্তু অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে জানাচ্ছেন , ”তাঁরা যখন একসঙ্গে থাকতেন তখন কোনোদিনই সুশান্তকে মনোবিদের পরামর্শ নিতে হয়নি।”

[ আরো পড়ুন ] নতুন অতিথি বিরুষ্কা পরিবারে – মা হতে চলছেন অনুষ্কা শর্মা

তবে একটি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে রিয়া জানান , ‘‘সুশান্ত বহু দিন ধরেই মারিজুয়ানা খেত। ওকে সামলানোর অনেক চেষ্টা করেছিলাম।’’এই তদন্তে ইডি, সিবিআই, এনসিবি-র পরে এবার এনআইএ আসতে পারে। গত মাসে এক প্রাক্তন গোয়েন্দা অফিসার জানিয়েছেন, সুশান্তের মৃত্যুতে দাউদ ইব্রাহিমের হাত থাকতে পারে। আসলে মৃত্যুর আগে সুশান্তকে একাধিকবার হত্যার হুমকি দেওয়া হত বলে জানিয়েছিল মুম্বই পুলিশ। তিনি নাকি মৃত্যুর আগে ৫০ বার তার ফোনের সিম পাল্টেছিলেন। আজকের রিয়ার জিজ্ঞাসাবাদে অনেক কিছু বার হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *