Riya Sen confesses that being sexy tag forced her to quit Bollywood

রিয়া সেনের স্বীকারোক্তি, সবসময় সেক্সি হতে পারবো না

বিনোদন

এবার সেই রিয়া সেন (Riya Sen) কিছু বিস্ফোরক উক্তি করলেন। বিশেষ কাউকে দায়ী না করেই তিনি বলিউড থেকে বিদায় নিলেন। রিয়া সেন মাত্র ১৬ বছর বয়সেই …

নিজস্ব সংবাদদাতা: মুনমন সেন তনয়া যুগল রিয়া সেন ও রাইমা সেন বলিউডের কাছে কোনো নতুন নাম নয়। সেই ৯০ এর দশক থেকে দুই বোনই বড়পর্দার খুব কাছের। বাংলা থেকে দক্ষিণী সিনেমাতেও তাদের দেখা মেলে। কিন্তু, এবার সেই রিয়া সেন (Riya Sen) কিছু বিস্ফোরক উক্তি করলেন। বিশেষ কাউকে দায়ী না করেই তিনি বলিউড থেকে বিদায় নিলেন।

[ আরো পড়ুন ] বলিউডের কালো দিক প্রকাশ্যে ? শুটিং শুরু হলেও দর্শক মিলবে ?

রিয়া সেন মাত্র ১৬ বছর বয়সেই একটি প্রসিদ্ধ মিউজিক এলবামে কাজের সুযোগ পান। ৯০ এর দশকে মতভ ও চ্যানেল ভি তে সেই গানটিও খুব হিট হয়েছিল। আসলে গানটি ছিল ফাল্গুনী পাঠকের, ‘ইয়াদ পিয়া কি আনে লাগি’। এই গানে রিয়াকে দেখা যায় একটি কিউট স্কুল ছাত্রীর ভূমিকায়। তার পরনে স্কার্ট ও শার্ট। সেই সময় থেকেই তিনি বলিউডে সেক্স সিম্বল হিসাবে খ্যাতি পান।

Riya Sen Image
Riya Sen Image

কিন্তু ওই মিউজিক ভিডিওর পর যে সমস্ত ছবিতে তিনি অভিনয় করেছেন, তা নিয়ে তিনি একদম সন্তুষ্ট না। রিয়া সেন বলেন, “কয়েকটি হিট সিনেমা করবার পর, যে সমস্ত ছবি আমি করেছিলাম, সেই সব চরিত্র নিয়ে একদমই সন্তুষ্ট ছিলাম না। এজন্যই দর্শকরা আমাকে খারাপ অভিনেত্রী হিসাবে দেখেন, আমি তাদের দশ দায়ী করছি না। সেই সময় আমি প্রচুর হিন্দি সিনেমা করেছি। কিন্তু যেসব পোশাক, মেক আপ ও চরিত্র আমাকে দেওয়া হতো, তা আমার মানিয়ে নিতে অসুবিধা হচ্ছিলো।”

[ আরো পড়ুন ] গায়ক জাস্টিন বিবারের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ

Riya Sen confesses that being sexy tag forced her to quit Bollywood
Riya Sen confesses that being sexy tag forced her to quit Bollywood

রিয়া সেন তার স্কুল জীবনের ভয়াবহ পরিস্থিতির কথাও স্বীকার করলেন। তিনি বলেন, “ওই ধরণের ট্যাগ নিয়ে চলা ফেরা করতে অসুবিধা হচ্ছিলো। আমি যখন স্কুলে পড়ি, তখন থেকেই সবাই আমাকে সেক্সি বলে ডাকতে শুরু করে। আর তাই সবসময় নিজেকে পারফেক্ট রাখার একটা যন্ত্রনা ছিল। আমি যখন বাইরে বার হতাম বা কোনো মিটিং এটেন্ড করতে যেতাম, তখন সবাই ভাবতো পর্দা ও বাস্তবের রিয়া সেন নিশ্চই একই রকম দেখতে হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *