Salman Khan praises Katrina Kaif's sister Isabelle Kaif music video

Isabelle Kaif: ক্যাটরিনার বোন ইসাবেলে মজে সলমান খান

বিনোদন

ক্যাটরিনার বোন ইসাবেল কাইফ (Isabelle Kaif) সম্প্রতি বলিউডে পা রেখেছেন। একটি মিউজিক ভিডিও ‘মাশাআল্লা’ কিছু দিন আগেই …

নিজস্ব সংবাদদাতা: বলিউডে নতুন নায়ক। রূপের ছটায় আবির্ভাবেই তিনি চুপ করিয়ে দিয়েছেন। অনেকেই আবার প্রেমের স্বাদ পেতে মশগুল হয়েছেন। ইনি বলিউডের অন্যতম হার্ট-থ্রব ক্যাটরিনার বোন ইসাবেল। ক্যাটরিনার বোন ইসাবেল কাইফ (Isabelle Kaif) সম্প্রতি বলিউডে পা রেখেছেন। একটি মিউজিক ভিডিও ‘মাশাআল্লা’ কিছু দিন আগেই রিলিজ করেছে। এই ভিডিওতে সুন্দর একটা গান করেছেন দীপ মনি। এবার সেই ভিডিও নিয়েই তৈরী হয়েছে বলিউডের নতুন জল্পনা। সলমান খানের চোখ ও মন আটকে গেছে ওই ক্যাটরিনার বোনের দিকে।

Salman Khan praises Katrina Kaif's sister Isabelle Kaif music video
Salman Khan praises Katrina Kaif’s sister Isabelle Kaif music video

আসলে দিদির চেয়ে কম সুন্দরী নন বোন ইসাবেল। তিনি যে বলিউডে আসতে পারেন, সেই জল্পনা বেশ অনেকদিন ধরেই চলছিল। সব জল্পনার অবসান ঘটিয়ে তিনি এবার পর্দায় আসছেন। তার প্রথম ছবিতেই নায়কের ভূমিকায় থাকবেন আয়ুষ শর্মা। কিন্তু তাকে টপকে অনেকটা এগিয়ে এসেছেন বলিউডের বর্ষীয়ান আইবুড়ো সলমান খান। দিদির পর এবার তার নজরে বোন। সলমন একটা ভিডিও শেয়ার করে প্রশংসা করেছেন ইসাবেলের। এই প্রশংসা অন্য কিছু ইঙ্গিত করছে।

[ আরও পড়ুন ] একসাথে দেব ও মিঠুন – ‘ডান্স ডান্স জুনিয়র সিজ়ন টু’

সলমান লিখেছেন, “আরে কি সুন্দর দেখাচ্ছে তোমায়। ভিডিওর গানটাও দারুণ। আমার অনেক অনেক শুভেচ্ছা রইলো।” আর এই কথা থেকেই বলিউডে কানাঘুষো শুরু হয়েছে। এবার কি নতুন করে ইসাবেলে মন বসেছে ভাইজানের? সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনরা ঝড় তুলছেন। ইসাবেল, নিউ ইয়র্কের লি স্ট্রাসবার্গ থিয়েটার অ্যান্ড ফিল্ম ইনস্টিটিউট-এ চার বছর পড়াশোনা করেছেন। পরিষ্কার বোঝা যাচ্ছে, তিনি একজন প্রশিক্ষিত অভিনেত্রী। ইসাবেল ও আয়ুষ জুটির ছবির নাম ‘কাওথা’। ভারত ও মায়ানমারের সীমান্তে একটি ছোট্ট গ্রাম কাহিনী। সেই কাহিনী থেকেও এখন রসেবশে হওয়ার উঠেছে সলমান খানের প্রেম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *