Salman Khan will begin shooting of Antim movie directed by Mahesh Manjrekar

সলমন আবার নতুন ছবিতে – ব্লকব্লাস্টার পঞ্জাবি পুলিশ !

বিনোদন

অন্তিম’ ছবিতে (Antim movie) সলমনকে এক পঞ্জাবি পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। একদম অন্যধারার “রাধে: ইয়োর মোস্ট ওয়ন্টেড

নিজস্ব সংবাদদাতা: বলিউডের ‘বিগ বস’ আবার ক্যামেরার সামনে। হাতে অনেকগুলো সিনেমার কাজ। এখন তিনি ‘বিগ বস’-এর হোস্ট পর্ব সামলাচ্ছেন। একই সাথে বেশ কয়েকটি ছবির কাজ শুরু করলেন। ‘অন্তিম’ ছবিতে (Antim movie) সলমনকে এক পঞ্জাবি পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। একদম অন্যধারার “রাধে: ইয়োর মোস্ট ওয়ন্টেড ভাই“-এর কাজ শেষ করে এই মাসেই তিনি নতুন ছবির শুটিং শুরু করতে চলেছেন। জানা যাচ্ছে, এই ছবির পরিচালনার দায়িত্বে আছেন মহেশ মঞ্জরেকর। পুলিশ অফিসার সলমনের প্রতিপক্ষ গ্যাংস্টারের ভূমিকায় আছেন আয়ুষ শর্মা।

Salman Khan will begin shooting of Antim movie directed by Mahesh Manjrekar
Salman Khan will begin shooting of Antim movie directed by Mahesh Manjrekar

এই ছবির জন্য মুম্বইয়ের স্টুডিওতে একটা নিখুঁত গ্রামের সেট তৈরি করা হয়েছে। এখানে আগামী ১৫ই নভেম্বর থেকে শুটিং হবে হাড় হিম করা অ্যাকশন দৃশ্যের। মরাঠি ছবি ‘মুলশী প্যাটার্ন-এর রিমেক এই সিনেমার কাজ চলবে আগামী বছরের ফেব্রুয়ারি পর্যন্ত। যদিও ভারতীয় সিনেমায় চুলবুল পান্ডের আলাদা করে কোনও পরিচয়ের প্রয়োজন পরে না। এর মাঝে অ্যাকশন-অভিনয়ে বাজিমাত করে দর্শকদের নজর কাড়েন ভাইজান। যদিও সব ক্ষেত্রে সেই সমীকরণটা একটু আলাদা থাকে।

[ আরও পড়ুন ] আমির খানের বিরুদ্ধে পুলিশে অভিযোগ – ‘লাল সিং চাড্ডা’ ?

তবে এই রিমেক ছবির নাম এখনও পর্যন্ত স্থির করা হয়নি। তবে ছবির লুক ইতিমধ্যেই স্থির হয়ে গিয়েছে। শিখ পুলিশ অফিসারের লুকে দেখা যাবে অন্যরকম সলমন খানকে। যদিও এর আগেও পাত্থার কে ফুল, গর্ভ, ওয়ান্টেড, দাবাং-এর মতো একাধিক ছবিতে পুলিশের লুকে ধরা দিয়েছেন ভাইজান। এরপর তিনি ‘কিক টু’ ছবির কাজে নামবেন। এই ছবিতে সলমানের সাথে আছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে সলমন খান, জ্যাকুলিন ফার্নান্দেজ ও পরিচালক-প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালাকে দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *