Shahrukh Khan Sings Sab Sahi Ho Jayega

Shahrukh Khan Sings: শাহরুখ গাইলেন ‘সব সহি হো জায়েগা’

বিনোদন

সলমনের পরেই গলা ছাড়লেন খান শাহরুখ (Shahrukh Khan Sings)। কিছু তো করতে ভক্তকুলের জন্য! ঘুরিয়ে অন্য পথে কিছু আয়ের সন্ধান। করোনা সংকটে …

মেক আপ, ক্যামেরা, লাইট, কাট এসব শব্দগুলো ঝাপসা হয়ে গেছে। ফিল্ম ইন্ডাস্ট্রি একেবারেই নীরব। সিনেমা হল অনিদিষ্টকালের জন্য বন্ধ। নামি দামি শিল্পীদের ব্যস্ততা তলানিতে। ঘরে বসে সেবা, বাণী বিতরণ করে যাচ্ছেন। অবশেষে নায়কদের গান গাওয়া শুরু হল। সলমনের পরেই গলা ছাড়লেন খান শাহরুখ (Shahrukh Khan Sings)। কিছু তো করতে হবে ভক্তকুলের জন্য! ঘুরিয়ে অন্য পথে কিছু আয়ের সন্ধান। করোনা সংকটে দুঃস্থ-অসহায়দের জন্য ত্রাণ সংগ্রহে নেমেছে বৃহত্তর বলিউড।

ডিজিটালি মুক্তি পেতে পারে অক্ষয়ের ‘লক্ষ্মী বম্ব’আরও জানতে ক্লিক করুন …

গান গাইলেন কিং শাহরুখ খান:

বলিউডের অনেকেই বিনা পারিশ্রমিকে গান গাইছেন, কবিতা বলছেন। সবটা করা হচ্ছে লাইভে। আর এই লাইভ কনসার্টের নাম রাখা হয়েছে ‘আই ফর ইন্ডিয়া’। এবার এই কনসার্টের জন্য গান গাইলেন কিং শাহরুখ খান। মারণ ভাইরাস মানুষের ওপর কী প্রভাব ফেলেছে, তা তুলে ধরা হয়েছে এই সংগীতে। গানের শিরোনামেই বোঝা যাচ্ছে, মানুষের আশা ও সুখের অনুভূতি ছড়িয়ে দিতে চেয়েছেন তিনি। সিনেমার নায়কদের প্রেরণা, এই বেপরোয়া অস্থির সময়ে অনেক কাজে লাগে।

একেবারে অন্য সাজে মাতোয়ারা ঝুমা বৌদি – আরও জানতে ক্লিক করুন …

শাহরুখ খান জানান:

এই গান গাওয়ার ছলে মজা করতে ছাড়েননি শাহরুখ খান। তিনি জানান,“সময় এতটাই খারাপ চলছে যে এসআরকে’কেও গান গাইতে হচ্ছে। আমাকে যারা জানেন তারা জানেন আমি গান গাইতে পারি না। তবে আমরা যেভাবেই পারি ভালোবাসা ও সহানুভূতি ভাগ করে নিতে চাই এই প্ল্যাটফর্মে।” গানটি আছে আব্রাহাম খানের মিষ্টি ‘গেস্ট অ্যাপিয়ারেন্স’। এই অন্য রকমের গানটি সুর করেছেন র‌্যাপার বাদশা আর লিখেছেন গীতিকবি সাইনি রাজ।

বিগ বির বিগ প্রশ্ন ‘ব্রা কেন সিঙ্গুলার, প্যান্টি কেন প্লুরাল?’ – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *