Shooting of Hollywood movie Kavita & Teresa will be in Kolkata

হলিউড সিনেমার শুটিং কলকাতায় – কবিতা এন্ড টেরেসা

বিনোদন

এই সিনেমার (Kavita & Teresa) শুটিংয়ের জন্য কলকাতায় আসছেন বণিতা সান্ধু, জ্যাকলিন ফ্রিতসাচি-করনাজ ও দীপ্তি নাভালের মতো নাম …

নিজস্ব সংবাদদাতা: একেবারেই অন্যধারার সিনেমা। খোদ হলিউডের সিনেমা এবার কলকাতায়। একটা ব্যতিক্রমী পূর্ণদৈর্ঘ্যের হলিউড ছবির শ্যুটিং হতে চলেছে তিলোত্তমা শহরে। এই ছবির নাম রাখা হয়েছে ‘কবিতা এন্ড টেরেসা’। এই সিনেমার (Kavita & Teresa) শুটিংয়ের জন্য কলকাতায় আসছেন বণিতা সান্ধু, জ্যাকলিন ফ্রিতসাচি-করনাজ ও দীপ্তি নাভালের মতো নাম দামি একাধিক শিল্পীরা। গোটা কলকাতা শহরের বিভিন্ন জায়গাতে এই হলিউডি সিনেমার শ্যুটিং করা হবে। তবে বিশেষত উত্তর কলকাতাকেই বেছে নেওয়া হয়েছে মুখ্য চিত্রায়নের জন্য।

Shooting of Hollywood movie Kavita & Teresa will be in Kolkata
Shooting of Hollywood movie Kavita & Teresa will be in Kolkata

আগামী ১৯শে ডিসেম্বর থেকে ৭ই জানুয়ারী পর্যন্ত শ্যুটিং হবে কলকাতা শহরে। এই সিনেমার সাথে জড়িয়ে আছে মাদার টেরেসা। গোটা পৃথিবী তাকে অন্য ভাবে স্মরণ করে। জীবনের কয়েকটা সময় এই কলকাতায় কাটিয়েছিলেন মাদার টেরেসা। তাঁর নিজের হাতে নির্মিত হাসপাতাল, হোম এখন বহু মানুষের একমাত্র বাঁচার আশ্রয়। আর সেই ছবিকে তুলে ধরার জন্য এই শহরের বিভিন্ন জায়গাকে বাছা হয়েছে। তবে প্রাথমিক ভাবে জানা যাচ্ছে, শ্যামপুকুর, গিরিশ পার্ক, নর্থ পোর্ট, নিউ মার্কেটে এই ছবির শ্যুটিং করা হবে। তবে টলিউডের কোনো নাম এখনো জানা যায় নি।

[ আরও পড়ুন ] বড়দিনে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ সরিয়ে “চিনি” মুক্তি পাবে

মাদার টেরেসা মানেই এক সেবার উর্বর অনুভূতি। তিঁনি প্রায় গোটা জীবনকে উৎসর্গ করেন মানুষের কল্যানে। মানব সেবায় তিঁনি নোবেল পুরস্কার পেয়েছিলেন। মানুষের জীবনের গল্পের মাধ্যমে সকল মানুষকে অনুপ্রেরণা ও উন্নতির দিকে এগিয়ে নিয়ে যাওয়া এই ছবির মূল উদ্দেশ্য। জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিনকে এই ছবিতে মাদারের ভূমিকায় দেখা যাবে। ‘টেরেসা এন্ড কবিতা’র পরিচালনার দায়িত্বে আছেন কমল মুসালে। তার বেশ কিছু ছবি আন্তর্জাতিক মহলে জায়গা করে নিয়েছে। আশা করা যায়, এই সিনেমার মধ্য দিয়ে মাদার, কলকাতা ও সেবা অন্যভাবে মানুষের কাছে পৌঁছে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *