Sister of Arijit Singh Singer Amrita Singh Wants to be A Professional Singer

Singer Amrita Singh: গানের জগৎ চান অরিজিৎ সিংহের বোন

বিনোদন

গানের জগতে জায়গা করে নিতে চাইছেন বোন অমৃতা (Singer Amrita Singh)। অরিজিৎ এবং অমৃতার বয়সের তফাৎ সাড়ে চার বছরের। একেবারে প্রথমে …

মুর্শিদাবাদের জিয়াগঞ্জের ছেলেটাকে আজ গোটা ভারত চেনে। কণ্ঠের মাধুর্যে তার পরিচিতি ছড়িয়েছে বিশ্বের অনেক দেশে। প্রশংসা আর পুরস্কার এসেছে অনেক। সেই ছেলেটাই অরিজিৎ সিংহ। আর তার পথেই গানের জগতে জায়গা করে নিতে চাইছেন বোন অমৃতা (Singer Amrita Singh)। অরিজিৎ এবং অমৃতার বয়সের তফাৎ সাড়ে চার বছরের। একেবারে প্রথমে অমৃতার সঙ্গীত শিক্ষার হাতেখড়ি মায়ের কাছে। এরপর বীরেন্দ্রপ্রসাদ হাজারি এবং দাদা রাজেন্দ্রপ্রসাদ হাজারির কাছে গান শিখতে শুরু করেন অমৃতা সিংহ। কলকাতায় এসে দু’বছর কৌশিকী চক্রবর্তীর কাছেও তালিম নিয়েছেন অমৃতা।

Sister of Arijit Singh Singer Amrita Singh Wants to be A Professional Singer
Sister of Arijit Singh Singer Amrita Singh Wants to be A Professional Singer

পরিচালক মৈনাকের ‘জেনারেশন আমি’-তে প্লে ব্যাক করছেন অরিজিৎ সিংয়ের বোন অমৃতা। এই প্রথম বাংলা ছবিতে প্লেব্যাক করছেন তিনি। আর এই কাণ্ডের মূল মাস্টারমাইন্ড সঙ্গীত পরিচালক অরিন্দম। এর আগে হেট স্টোরির চতুর্থ ইনস্টলমেন্টে জুবিন নওটিয়ালের সঙ্গে গান গেয়েছিলেন অমৃতা সিং মজুমদার। বাংলা ছবি জেনারেশন আমি-তে ‘ভুলে যেও আমি’ গানের কন্ঠর অমৃতার। অমৃতার ইচ্ছে দাদার মতো সঙ্গীতশিল্পী হওয়ার। ২০১৭-র ফেব্রুয়ারিতে নিলয় মজুমদারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অমৃতা।

গানের রিমেক থামাতে আদালতে গীতিকার – আরও জানতে ক্লিক করুন …

টালিগঞ্জ থেকে যেতে পারেন মুম্বাইতে। সংগীত পরিচালক অরিন্দম জানান, “অমৃতার গান অনেক দিন থেকেই শুনে আসছি। কিন্তু কোন অ্যালবামে ওকে ডেবিউ করাব সেটা নিয়ে চিন্তা ছিল। মানে বলতে চাইছি হার্ডকোর কমার্শিয়াল ছবির গানে ওর প্রথম প্রকাশ হোক চাইনি। ছবিতে সৌরসেনীর ওপরে একটা গানের ভাবনা ছিল। সেটা অমৃতা গেয়েছে।” নতুন গানের অপেক্ষায় অমৃতা। আর এক্ষেত্রে দাদাকে নিশ্চই পাশে পাবেন।

অক্ষয় কুমার আয়োজন করলেন একটি ভার্চুয়াল মিউজিক কনসার্টের – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *