South Superstar Rajinikanth Backs CAA and Comes in Support of Modi

Rajinikanth Backs CAA: মোদির হয়ে রজনীকান্ত সরব

বিনোদন

নাগরিকত্ব আইন ও এনপিআর নিয়েও মোদী সরকারের হয়েই মুখ খুললেন দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত (Rajinikanth Backs CAA)। আজ ……

একেবারেই চেনা স্রোতে গা ভাসিয়ে দিলেন রজনীকান্ত। নাগরিকত্ব আইন ও এনপিআর নিয়েও মোদী সরকারের হয়েই মুখ খুললেন দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত (Rajinikanth Backs CAA)। আজ তিনি জানান, “সংশোধিত নাগরিকত্ব আইন মুসলিমদের পক্ষে বিপদের কারণ নয়। যদি এই আইনের জন্য মুসলিমরা কোনও সমস্যায় পড়েন, আমিই সবার আগে তাঁদের জন্য মুখ খুলব।” সংশোধিত নাগরিকত্ব আইন-এর সমর্থনে তিনি সরব হয়েছেন। ভেসে আসছে রাজনীতির সুবাস।

South Superstar Rajinikanth Backs CAA and Comes in Support of Modi
South Superstar Rajinikanth Backs CAA and Comes in Support of Modi

তার জনপ্রিয়তা নিয়ে কোনো কথা না বলাই ভালো। এই বিতর্কিত বিলের বিরুদ্ধে উত্তাল প্রায় গোটা দেশ। গত বছরের ডিসেম্বরে যখন নাগরিকত্ব আইন বিরোধী আন্দলনের নামে ট্রেন পোড়ানো হচ্ছিল, তখনও মুখ খোলেন চলচ্চিত্র তারকা। তিনি বলেন, হিংসা ছড়িয়ে, দাঙ্গা-হাঙ্গামা করে কোনও সমস্যার সমাধান হয় না। তিনি জানান, “আমি দেশের মানুষকে অনুরোধ করছি, ঐক্যবদ্ধ থাকুন। দেশের নিরাপত্তা ও কল্যাণের কথা খেয়াল রাখুন।”

২০২১ এ তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচন। তার আগেই নিজের রাজনৈতিক দল প্রকাশ করবেন তিনি। তার আগে এই মন্তব্যকে তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। আজ বুধবার রজনীকান্ত আরও জানান, “সিএএ নিয়ে দেশের মানুষকে ভুল বোঝানো হচ্ছে। এই আইনে দেশের মুসলিমদের কোনও ক্ষতি হবে না। দেশভাগের সময় এঁরা ভারতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তাঁদের সিদ্ধান্তকে প্রতিটি ভারতীয় সম্মান করেন। তাই সিএএ-এর জন্য দেশের একটি মুসলিমের কোনও ক্ষতি হলে, আমি সবার আগে রুখে দাঁড়াব।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *