Subhashree Ganguly shares images of her baby shower

অপেক্ষার আর কয়েকদিন – শুভশ্রীর সাধভক্ষণ পর্ব সারা

বিনোদন

এরই মধ্যে হয়ে গেল শুভশ্রীর (Subhashree Ganguly) সাধভক্ষণের অনুষ্ঠান। অচেনা হলুদ রঙের সিল্কের শাড়ি আর সাবেকি সোনার গয়নায় ভীষণ সুন্দর …

নিজস্ব সংবাদদাতা: শুভ দিনের অপেক্ষায় আছেন অভিনেত্রী শুভশ্রী। তিনি মা হতে চলেছেন। প্রতীক্ষার পর্ব প্রায় শেষ। এরই মধ্যে হয়ে গেল শুভশ্রীর (Subhashree Ganguly) সাধভক্ষণের অনুষ্ঠান। অচেনা হলুদ রঙের সিল্কের শাড়ি আর সাবেকি সোনার গয়নায় ভীষণ সুন্দর লাগছিল। যে কোনও মেয়ের জীবনে এটি একটি বিশেষ স্মৃতি হয়ে রয়ে যায়। শুভেচ্ছার সুনামি বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। আসন্ন মা’কে শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সৃজিত-পত্নী সহ অনেকে।

Subhashree Ganguly shares images of her baby shower
Subhashree Ganguly shares images of her baby shower

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় জানান, ঈশ্বর মঙ্গল করুন’, পরিচালক রাজ চক্রবর্তী বলেন, “বাড়িতেই শুভ সাধ হয়েছে। সেখানে শুধু বাড়ির মানুষেরাই ছিল। সন্তানের মঙ্গল কামনায় এই অনুষ্ঠান হল। এখন ২৯শে সেপ্টেম্বরের অপেক্ষা করতে হবে।” শুভশ্রী জানান, ‘‘আমার মা আর শাশুড়িকে এত খুশি হতে আগে কখনও দেখিনি।’’ ভিডিয়ো শেয়ার করে ভক্তদের সঙ্গে বিয়ের দিনের আনন্দ ভাগ করে নিলেন টলিউডের এই রোম্যান্টিক জুটি।

[ আরো পড়ুন ] সুশান্তের পথে মারাঠি অভিনেতা Ashutosh Bhakre

এবছর বিবাহবার্ষিকীতেই এই আসন্ন সন্তানের সুখবর দেন শুভশ্রী। সেই বার্তাও তিনি সুন্দর ভাবে দিয়েছিলেন। এই মুহূর্তে স্ত্রীয়ের সকল খেয়াল রাখছেন স্বামী রাজ। শুভশ্রীর মন ভালো রাখতে, তিনি বেবিবাম্পের প্রথম ছবি স্ত্রীকে না জানিয়েই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন। বাড়িতে শান্ত পরিবেশ বজায় আছে সব সময়। খাওয়ার তালিকাতে একাধিক পরিবর্তন এসেছে। স্বাস্থ্যকর, হালকা খাবার তালিকায় স্থান পেয়েছে। বাড়ির প্রতিটা কোণা থেকে শুরু করে বাইরে থেকে আনা জিনিস সঠিক ভাবে স্যানিটাইজ করা হচ্ছে।

[ আরো পড়ুন ] রিয়ার বিরুদ্ধে FIR – রিয়া সুশান্তের ১৫ কোটি সরিয়েছেন?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *