Subhman Gill and Sara Tendulkar are getting married

শচীন কন্যা সারাকে কি বিয়ে করলেন শুভমান ?

বিনোদন

সচিন কন্যা সারা-র জনপ্রিয়তা তুঙ্গে ৷ তিনি নাকি শুভমান গিলের (Subhman Gill and Sara) সঙ্গে প্রেম করছেন ৷ এই নিয়ে জোরালো গুঞ্জন …

নিজস্ব সংবাদদাতা: দুবাইতে এখন চলছে ক্রিকেটের ধামাকা লীগ আইপিএল। কেকেআর এর খেলোয়াড় শুভমান গিল বেশ ভালো খেলছেন। তার খেলায় মুগ্ধ অনেকেই। এবার তাকে নিয়েই নিয়ে নতুন জল্পনা শুরু হলো। তরুণ শুভমান গিল এখন সকল স্টারকিডদের হার্টথ্রব ৷ ফ্যাব পারফরম্যান্সের সাথে তার লুকও ঝকঝকে ৷ পাশাপাশি সচিন কন্যা সারা-র জনপ্রিয়তা তুঙ্গে ৷ তিনি নাকি শুভমান গিলের (Subhman Gill and Sara) সঙ্গে প্রেম করছেন ৷ এই নিয়ে জোরালো গুঞ্জন শুরু হয়েছে ৷ জানা যাচ্ছে এই ক্রিকেটার বিয়ে করেছেন তারকা ক্রিকেটারের কন্যাকে।

Subhman Gill and Sara Tendulkar are getting married
Subhman Gill and Sara Tendulkar are getting married

তবে এর নেপথ্যে আছে ঘটক গুগল। শুভমান গিলের স্ত্রী এর নাম সার্চ করলেই ভেসে আসছে সচিন কন্যা সারার নাম। আসলে কিছুদিন আগে মুম্বাই ও কেকেআর এর খেলার শুভমান গিলের অসাধারণ খেলার একটি ভিডিও পোস্ট করেন এই সারা। অবশ্যই দুজনার প্রেম এখনো বাস্তবে ঘটেনি । এটা একেবারেই একটা বিশুদ্ধ যান্ত্রিক গোলযোগ। গুগলে সার্চ করলেই দেখানো হচ্ছে স্বামী-স্ত্রী। কিন্তু দুই তারকাই বর্তমানে অবিবাহিত। ঘটনাচক্রে শুভমান গিল ও সারার সম্পর্কের জল্পনা নিয়ে একাধিকবার নেট জগতে আলোচনা হয়েছে।

[ আরও পড়ুন ] প্রথম ভারতীয় অস্কার বিজয়ী শিল্পী ভানু আথাইয়া পরলোকে

সারা, মাঠে না নেমেই অন্য ভাবে খেলা শুরু করেন। তাতেই জমে যায় ২২গজের প্রেম। শচীন কন্যা, নিজের অফিসিয়াল প্রোফাইলে শুভমানের ফিল্ডিংয়ের ছবি পোস্ট করেন। সেখানে হৃদয় চিহ্ন দিয়ে ভরিয়ে দেন ৷ আইপিএল-এ নাইট রাইডার্সের ২১ বছরের শুভমান ভাসতে থাকেন সেই পোষ্টের দোলাচলে। হার্দিক পান্ডিয়াও এই শুভমান ও সারার প্রেম নিয়ে মজা করেছিলেন প্রকাশ্যে। যেখানে শুভমান নতুন একটা গাড়ি কেনার পর শুভেচ্ছা জানিয়েছিলেন সারা ৷ শুভমান তাকে ধন্যবাদ জানান। এর আগে গুগলে রশিদ খানের স্ত্রী হিসাবে শো করছে অনুষ্কা শর্মাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *