Supreme court orders CBI investigation in Sushant Singh Rajput Death Case

সুপ্রিম রায়ে সিবিআই সুশান্ত-মৃত্যুর তদন্ত করবে

বিনোদন

আজ বুধবার দেশের শীর্ষ আদালত জানিয়ে দিল সুশান্ত সিংহ মৃত্যু মামলার তদন্ত করবে সিবিআই (CBI investigation in Sushant)। অনেক আগে সুশান্তের …

নিজস্ব সংবাদদাতা: সুশান্তের মৃত্যু রহস্যের ইতি টানার নির্দেশ দিলেন সুপ্রিম কোর্ট। আর তার ভার দিলেন সিবিআইকে। আজ সারা দেশ আজ তাকিয়ে ছিল সুপ্রিম কোর্টের রায়ের দিকে। আজ বুধবার দেশের শীর্ষ আদালত জানিয়ে দিল সুশান্ত সিংহ মৃত্যু মামলার তদন্ত করবে সিবিআই (CBI investigation in Sushant)। অনেক আগে সুশান্তের বান্ধবীর রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন অভিনেতার বাবা। রিয়ার বিরুদ্ধে সুশান্তের ১৫ কোটি টাকা তছরুপের দাবি ওঠে। তাহলে কি এবার ঘড়ির কাটা সোজা দিকে ঘোরা শুরু হলো ? সবার মনেই কিন্তু একগুচ্ছ প্রশ্ন। কবে মিলবে তার উত্তর ?

Supreme court orders CBI investigation in Sushant Singh Rajput Death Case
Supreme court orders CBI investigation in Sushant Singh Rajput Death Case

কিন্তু সেই এফআইআর মুম্বইয়ে আনার আর্জি জানিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন রিয়া। সম্প্রতি রিয়া জানিয়েছেন, সুশান্ত সিংহ মৃত্যু তদন্ত সিবিআই করলে তার আপত্তি নেই। আজ মুম্বই পুলিশকে, সিবিআইয়ের কাছে প্রমাণ হস্তান্তর করার নির্দেশ দেওয়া হয়। এদিকে রিয়ার আইনজীবী অভিযোগ জানান, সুশান্তের দিদি প্রিয়াঙ্কা মত্ত হয়ে রিয়া চক্রবর্তীর শ্লীলতাহানি করেছেন। সাথে সাথে জানা যায়, অভিনেত্রীর বিরুদ্ধে সুশান্তের দিদি আইনি ব্যবস্থা নেবেন।

[ আরো পড়ুন ] রিয়া সই জাল করে অ্যাকাউন্ট থেকে টাকা তোলেন

আসলে এই মৃত্যুকে ঘিরে অনেক জল গড়িয়েছে। একাধিক সন্দেহের জাল সামনে এসেছে। সেই এবং তথ্যে পরিষ্কার যে, এই মৃত্যু খুব স্বাভাবিক নয়। বিহার পুলিশকে সাহায্য করছে না মুম্বাই পুলিশ। ফলে অনেক তথ্য আড়ালে থেকে যাচ্ছে। ঠিক সময়ে পরিস্থিতি যাচাই করে সঠিক সিদ্ধান্ত নিয়েছে মহামান্য সুপ্রিম কোর্ট। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু ঘিরে সিবিআই তদন্ত দাবি করেছেন সব প্রান্তের মানুষ। এবার প্রকাশ পাবে আত্মহত্যা আর পরিকল্পিত খুনের জট। নাকি সময়ের গভীরে তলিয়ে যাবে সুশান্ত স্মৃতি ! অধীর আগ্রহে দেশবাসী কিন্তু এখনো হাল ছাড়েননি, ছাড়েনি কেন্দ্র সরকার। তাই আশা জাগছে।

[ আরো পড়ুন ] বলিউডে ১৯৭১-এর যুদ্ধ — টলিউড এবার লন্ডনে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *