Sushant Singh Rajput death mystery continues between police and AIMS

জটিল হচ্ছে সুশান্ত মৃত্যু রহস্য – পুলিশ ও ডাক্তার দুই মেরুতে

বিনোদন

এমস জানায়, অভিনেতার মৃত্যু একেবারেই আত্মহত্যা। এর মধ্যে খুনের কোনও আশঙ্কা (Sushant Singh death mystery) দেখা যাচ্ছে না।

নিজস্ব সংবাদদাতা: বেশ কয়েকমাস অতিক্রম করেছে। সুশান্ত সিংয়ের মৃত্যু রহস্য এখনো স্পষ্ট হয় নি। মাঝখান থেকে সামনে এসেছে বলিউডের মাদক রহস্য। খুনের আশঙ্কাকে নাকচ করেছিল অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স। এমস জানায়, অভিনেতার মৃত্যু একেবারেই আত্মহত্যা। এর মধ্যে খুনের কোনও আশঙ্কা (Sushant Singh death mystery) দেখা যাচ্ছে না। পোস্টমর্টেম এবং ভিসেরা রিপোর্ট ফের পরীক্ষা করার পর মৃত্যুর কারণ হিসেবে আত্মহত্যাকে চিহ্নিত করে।

Sushant Singh Rajput death mystery continues between police and AIMS
Sushant Singh Rajput death mystery continues between police and AIMS

কিন্তু এর মধ্যে সামনে এসেছে এক ডাক্তারের বক্তব্য। যা এই তথ্যের সম্পূর্ণ বিপরীত। এক বেসরকারি সংবাদ সংস্থার দাবি, তাদের কাছে AIIMS-এর ফরেনসিক বিভাগের প্রধান ডা. সুধীর গুপ্ত-র অডিও রেকর্ড আছে। সেখানে তিনি নাকি সুশান্তের মৃত্যুর ঘটনাকে ‘খুন’ বলেছেন। আইনজীবী বিকাশ সিংহ সাংবাদিক বৈঠকে জানান, এমসের এক চিকিৎসক সুশান্তের ছবি দেখে বলেছিলেন, ‘২০০ শতাংশ শ্বাসরোধ করে খুন’ করা হয়েছে সুশান্ত সিংকে।

[ আরো পড়ুন ] অরিজিৎ সিংয়ের ‘রিহা’ মুক্তি পেলো – নিজের কথায় ও সুরে !

পুলিশ জানাচ্ছে, ‘‘আমরা এখনও এইমসের কাছ থেকে কোনও অফিসিয়াল রিপোর্ট পাইনি। তবে সংবাদমাধ্যমের সূত্রে বিষয়টা জানা গেছে। মুম্বই পুলিশ ও এমসের তদন্ত একই পথে এগিয়েছে। মুম্বই পুলিশ ও কুপার হাসপাতালের চিকিৎসকদের তদন্ত সঠিক ছিল। এইমস প্রমাণ করে দিয়েছে আমরা ঠিক কথাই বলেছিলাম।’’ কিন্তু তাহলে অডিওর ডাক্তার কি বলছেন? গত ২২শে আগস্ট, সুধীর গুপ্তর এই অডিও রেকর্ড হয়।দ্রুত রিপোর্ট ১৮০ ডিগ্রি ঘুরে যাচ্ছে। এর পেছনে কি অন্য অঙ্ক আছে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *