Sushant Singh Rajput was alive in ambulance

“সুশান্ত অ্যাম্বুল্যান্সে জীবিত ছিলেন – শরীরে আঘাতের চিহ্ন”

বিনোদন

আশা করা যায় খুব তাড়াতাড়ি আলো দেখা সম্ভব হবে। কিন্তু এর মধ্যে সুশান্তের গাড়ির ড্রাইভার বোমা ফাটালেন (Rajput was alive)। তিনি জানান, “১৪ই জুন,

নিজস্ব সংবাদদাতা: সুশান্তের মৃত্যুর বিষয়টি তদন্ত করছে সিবিআই। ফলে দ্রুত গতিতে জাল গোটানো শুরু হয়েছে। ম্যারাথন গতিতে জেরা শুরু হয়েছে। আশা করা যায় খুব তাড়াতাড়ি আলো দেখা সম্ভব হবে। কিন্তু এর মধ্যে সুশান্তের গাড়ির ড্রাইভার বোমা ফাটালেন (Rajput was alive)। তিনি জানান, “১৪ই জুন, সুশান্তের মৃতদেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়ার পর থেকেই হুমকি ফোন পাচ্ছেন। হাঁটু মোড়ানো, একাধিক জায়গায় আঘাতের চিহ্ন, পুরো শরীর হলুদ হয়ে । অ্যাম্বুল্যান্সেও বেঁচে ছিলেন সুশান্ত। ওকে খুনই করা হয়েছে! ”

Sushant Singh Rajput was alive in ambulance
Sushant Singh Rajput was alive in ambulance

বিষয়টি এবার অন্যদিকে চলে যাচ্ছে। বিহার ও মুম্বাই প্রশাসনের টানাপোড়েন তৈরী হয়েছিল আগেই। তবে কি এর মধ্যে আরও গভীর অন্ধকার আছে! গতকাল প্রায় ১০ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদের পর অবশেষে ইডির অফিস থেকে বার হন রিয়া চক্রবর্তী। ভাই সৌভিক চক্রবর্তীর সঙ্গে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অফিস থেকে বেরিয়ে আসেন অভিনেত্রী। এদিকে অ্যাম্বুল্যান্সের চালক অক্ষয় ভান্ডগর বলেন “যে মানুষ আত্মহত্যা করেছেন, তার পা মোড়া থাকবে কেন?”

[ আরো পড়ুন ] নবরূপে সলমনের ‘বিগ বস ২০২০’ – নতুন ছবি ‘রাধে’

তাহলে ময়নাতদন্ত কি আবার তদন্ত হবে? এখানেও থাকতে পারে বেনিয়ম। কারণ মুম্বাই প্রশাসনের সাথে রিয়া চক্রবর্তীর সম্পর্ক ছিল মধুর। একদিকে রিয়ার জিজ্ঞাসাবাদ চলছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অফিসে, অন্য দিকে তার হয়ে শীর্ষ আদালতের কাছে আবেদন জানান আইনজীবী সতীশ মানশিন্ডে। সুশান্ত মামলায় দেশের একাধিক মিডিয়া, রিয়াকে দোষী সাব্যস্ত করতে চাইছে বলে অভিযোগ করেন। ড্রাইভার চমকে দিলো এই তদন্তের। জট আগামীতে কাটবেই।

[ আরো পড়ুন ] অজয় দেবগন ও ঋতিক রোশন ওটিটি প্ল্যাটফর্মে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *