Two women fan of Justin Bieber accused him for sexual harassment

গায়ক জাস্টিন বিবারের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ

বিনোদন

এবার সরাসরি যৌন হেনস্থার অভিযোগ উঠল জাস্টিন বিবারের (Justin Bieber) বিরুদ্ধে। ইউটিউবে তার গান শুনে RBMG রেকর্ডস ২০০৮ সালে তাকে প্রথম সুযোগ …

নিজস্ব প্রতিবেদন: কানাডার তুমুল জনপ্রিয় গায়ক ও গীতিকার জাস্টিন বিবার। অনেক অল্প বয়স থেকেই খ্যাতি ও যশ দেখে আসছেন। মাত্র ১৩ বছর বয়সে তিনি খ্যাতির শীর্ষে ওঠেন। ইউটিউবে তার গান শুনে RBMG রেকর্ডস ২০০৮ সালে তাকে প্রথম সুযোগ দেয়। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। এবার সরাসরি যৌন হেনস্থার অভিযোগ উঠল জাস্টিন বিবারের (Justin Bieber) বিরুদ্ধে।

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করে বিবার জানিয়েছেন, তিনি এর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন। একজন অজ্ঞাতপরিচয় মহিলা তার টুইটার একাউন্টে চাঞ্চল্যকর দাবি করেন। তিনি বলেন ২০১৪ সালের ৯ই মার্চ মাসে দা ফোর সিজন হোটেলে বিবার তার সাথে অশ্লীল আচরণ করেন। ঘটনাটি নাকি টেক্সাসের অস্টিনে বিবারের শো এর পর।

Justin Bieber  tweets
Justin Bieber tweets

অভিযোগ প্রকাশ্যে আসার পরই জোর শোরগোল শুরু হয়ে যায়। এরপরই বিষয়টি নিয়ে মুখ খোলেন বিবার নিজে। সোশ্যাল হ্যান্ডেল ট্যুইটারে একের পর এক ট্যুইট করে ওই মহিলার সমস্ত অভিযোগ নস্যাত করে দেন বিবার। তিনি বলেন ৯ ও ১০ই মার্চ তিনি ওয়েস্টার্ন হোটেলে ছিলেন তারই প্রাক্তন বান্ধবী সেলেনা গোমেজের সাথে। এর প্রমানও তিনি দিয়েছেন।

Justin Bieber with his former gf Selena Gomez
Justin Bieber with his former gf Selena Gomez

জাস্টিন বিবার বলেন, তার বিরুদ্ধে আসা কোনো অভিযোগ নিয়ে তিনি আর কখনো মুখ খুলতে চান না। কিন্তু এই হেনস্থার বিষয়টি সম্পূর্ণ আলাদা। সেই কারণেই একপ্রকার বাধ্য হয়ে, বিষয়টি নিয়ে মুখ খুলবেন বলে মনস্থির করেন।

[ আরো পড়ুন ] বলিউডের কালো দিক প্রকাশ্যে ? শুটিং শুরু হলেও দর্শক মিলবে ?

শুধু তাই নয়, এই অভিযোগকে তিনি হালকাভাবে নিচ্ছেন না। সেই কারণে এর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিচ্ছেন বলে জানান বিবার। তিনি আরও জানান যে, অভিযোগ প্রমাণিত হলে তিনি শাস্তি গ্রহণে রাজি। অন্যথায় মানহানির মামলা করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *