Union Minister Ravi Shankar Prasad Visits Patna House of Late Sushant Singh Rajput

সুশান্তের বাড়িতে কেন্দ্রীয় মন্ত্রী – নিশানায় যশরাজ ফিল্মস

বিনোদন

পাটনার বাড়িতে গিয়ে পৌঁছান কেন্দ্রীয় মন্ত্রী রবি শঙ্কর প্রসাদ (Ravi Shankar Prasad) । তাঁর এই আচমকা মৃত্যু বলিউডের অন্দরমহল নাড়িয়ে দিয়েছে। অনেকের কাছ …

নিজস্ব প্রতিবেদন: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জট বেড়েই চলেছে। ইন্ডাস্ট্রির অনেকেই এর মধ্যে অন্য অঙ্ক খুঁজে পেয়েছে। আত্মহত্যার পেছনে আছে গভীর রহস্য। মুম্বাইয়ের প্রশাসনিক দপ্তর কাজে নেমেছেন। তাঁর এই আচমকা মৃত্যু বলিউডের অন্দরমহল নাড়িয়ে দিয়েছে। অনেকের কাছ থেকে অন্ধকার জগতের তথ্য ভেসে আসছে। এরই মধ্যে রাজপুতের পাটনার বাড়িতে গিয়ে পৌঁছান কেন্দ্রীয় মন্ত্রী রবি শঙ্কর প্রসাদ (Ravi Shankar Prasad) ।

[ আরো পড়ুন ] সুশান্তের ফ্ল্যাটে মিললো ৫টি ডায়েরি – তদন্তের নয়া মোড়

তিনি জানান, ”সুশান্ত সিং রাজপুতের পাটনার বাড়িতে গিয়েছিলাম। ওর পরিবারের সঙ্গে দেখা করে সমবেদনা জানালাম। একজন প্রতিভাবান অভিনেতার এমন অকালে চলে যাওয়া দুর্ভাগ্যজনক। উনি জীবনে অনেক কিছুই ছুঁয়েছেন, আরও অনেককিছু পাওনা ছিল।”

Union Minister Ravi Shankar Prasad Visits Patna House of Late Sushant Singh Rajput
Union Minister Ravi Shankar Prasad Visits Patna House of Late Sushant Singh Rajput

এই মৃত্যু ঘিরে ক্রমশ উত্তেজনার সৃষ্টি হয়েছে। এরই মধ্যে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে টানা ১১ ঘণ্টা জেরা করেছে মুম্বাই পুলিশ। সেখান থেকে বার হয়েছে বেশ কিছু অপ্রকাশিত তথ্য। এই জেরার পরেই সুশান্তের মৃত্যু-রহস্য খুঁজতে পুলিশের নজরে আসে যশরাজ ফিল্মস। এক সাক্ষাৎকারে সুশান্ত জানিয়েছিলেন, কেরিয়ারের শুরুতে তিনি চুক্তিবদ্ধ ছিলেন যশরাজ ফিল্মের সঙ্গে।

[ আরো পড়ুন ] সুশান্তের আত্মহত্যায় মামলা – বলিউডের পারিবারিক গুন্ডামি

সেই চুক্তি অনুযায়ী তার ৩টি ছবি করার কথা ছিল এই ব্যানারের সঙ্গে। তার মধ্যে দু’টি ছবি ‘শুদ্ধ দেশি রোমান্স’ এবং ‘ব্যোমকেশ বক্সী’ বাস্তবায়িত হলেও তৃতীয় ছবি ‘পানি’ থেমে যায়। এই চুক্তির কারণেই দুটো বড় ছবি হাতছাড়া হয় সুশান্তের। সঞ্জয় লীলা ভনশালীর ‘রাম লীলা’, অন্যটি ‘বেফিকরে’ আটকে যায়। শোনা যাচ্ছে, আদিত্য চোপড়া নতুন প্রতিভাকে চেপে দিয়েছিলেন অন্য প্রযোজকের ছবিতে কাজ করার অনুমতি না দিয়ে। মুখ বুজে সহ্য করতে হয় সুশান্তকে। মনের কনে জমতে থাকে হতাশা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *