UP BJP MLA files police complain against Aamir Khan for not wearing mask during fan meet

আমির খানের বিরুদ্ধে পুলিশে অভিযোগ – ‘লাল সিং চাড্ডা’ ?

বিনোদন

উত্তর প্রদেশের লোনি থেকে বিজেপির বিধায়ক নন্দ কিশোর গুর্জর আমির খানের বিরুদ্ধে অভিযোগ (Complain against Aamir Khan) এনেছেন …

নিজস্ব সংবাদদাতা: বলিউড বিনোদনের পারফেকশনিস্ট একটু সমস্যায় পড়লেন। অভিনেতা আমির খান এখন ‘লাল সিং চাড্ডার’ শ্যুটিংয়ে ব্যস্ত। উত্তরপ্রদেশের গাজিয়াবাদ জেলায় এই সিনেমার শ্যুটিং চলছে। কিন্তু সেই শ্যুটিং করা নিয়ে বিতর্ক তৈরী হয়েছে। উত্তর প্রদেশের লোনি থেকে বিজেপির বিধায়ক নন্দ কিশোর গুর্জর আমির খানের বিরুদ্ধে অভিযোগ (Complain against Aamir Khan) এনেছেন। সেখানে আমির খান, ফ্যানেদের সঙ্গে বিনা মাস্কে দেখা করেন। তিনি কোনও রকম সামাজিক দূরত্ব মানেননি।

UP BJP MLA files police complain against Aamir Khan for not wearing mask during fan meet
UP BJP MLA files police complain against Aamir Khan for not wearing mask during fan meet

আসলে করোনা প্রোটোকল পালন না করার জন্য এই অভিযোগ। বিধায়ক, এই বিষয়ে পুলিশে একটি অভিযোগ দায়ের করেছেন। হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক এই ‘লাল সিং চাড্ডা’। আমির এই সিনেমায় সর্দারজির ভূমিকায় অভিনয় করছেন। তার বিপরীতে আছেন বলিউড ডিভা করিনা কাপুর। আনলক পর্বে শুটিং শুরুর পর করিনা অন্তঃসত্ত্বা অবস্থায় যোগ দেন। আসলে আমির খান গাজিয়াবাদে আছে শুনে ভক্তরা উৎসাহিত হয়ে পড়ে। ভক্তরা দ্রুত শ্যুটিং লোকেশনে পৌঁছায়। আমির খান ভক্তদের নিরাশ না করে সকলের সাথে দেখা করেন।

[ আরও পড়ুন ]  পছন্দের সিনেমা দেখা যাবে মাত্র ১১ টাকাতে

ফলে ভক্তদের সাথে সাক্ষাতের সময়, আমির খান ও ভক্তরা মাস্ক পরেন নি। যদিও এই ছবির শুটিংয়ে তুরস্কে গিয়ে সেখানকার ফার্স্ট লেডির সঙ্গে সাক্ষাৎ করে বিতর্কে জড়িয়েছিলেন আমির। কিন্তু বাইরের সমালোচনার দিকে তিনি নজর দেন না। তিনি লক্ষ্য স্থির রেখে নিজের কাজ করে যান। এই সিনেমায় আমির খানের লুকও সম্পূর্ণ আলাদা হতে চলেছে। লাল সিং চাড্ডা সিনেমা আগামী বছর বড়দিনে মুক্তি পেতে পারে। যদিও এই অভিযোগ নিয়ে কোনো কথা বলেন নি আমির খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *