Virat Kohli reacts on wife Anushka Sharma hot photoshoot for Vogue

অনুষ্কার হট ফটোশুট – বিরাট কট এন্ড বোল্ড

বিনোদন

অনুষ্কা শর্মা (Anushka Sharma hot photoshoot) ফিরে গেলেন নিজের চেনা জগতে। এই এক ফেরাতেই কাত করলেন অগণিত অনুরাগীর সাথে বিরাট স্বামীকে।

নিজস্ব সংবাদদাতা: অনেকদিন হলো দুজনেই প্রচারের আড়ালে। ক্রিকেট খেলার সাথে বন্ধ আছে সিনেমার শুটিং। পৃথিবী জুড়ে বহাল আছে ভাইরাসের দাদাগিরি। এরই মাঝে অনুষ্কা শর্মা (Anushka Sharma hot photoshoot) ফিরে গেলেন নিজের চেনা জগতে। এই এক ফেরাতেই কাত করলেন অগণিত অনুরাগীর সাথে বিরাট স্বামীকে। পরনে সাদা-কালো বিকিনি ও হলুদ রঙের স্লিভলেস শ্রাগ।

বিভাজন থেকে লাজুক উঁকি দিচ্ছে মেদমুক্ত ক্লিভেজ। আলোর ছটায় উজ্জ্বল হয়ে উঠেছে অচেনা নাভি। অনিয়ন্ত্রিত চুল আর অবাক করা চোখের চাহনিতে অনুষ্কা হয়ে উঠেছেন অনন্যা ।

Virat Kohli reacts on wife Anushka Sharma hot photoshoot for Vogue
Virat Kohli reacts on wife Anushka Sharma hot photoshoot for Vogue

অভিনেত্রী ও অধিনায়কজায়া অনুষ্কা শর্মার সাম্প্রতিক হট ফোটোশ্যুট রাতের ঘুম ছুটিয়ে দিয়েছে অগণিত অনুরাগীদের। অনুষ্কার এই মনমাতানো রূপে বোল্ড হয়েছেন বিরাট কোহলিও। সোশ্যাল মিডিয়াতেই ভালবাসা উজাড় করে দিয়েছেন ভারত অধিনায়ক বিরাট। সম্প্রতি নিজের প্রযোজনায় মুক্তি পেয়েছে ওয়েবসিরিজ “পাতাললোক”। ডিজিটাল প্ল্যাটফর্মে এই ছবি সাফল্যের মুখ দেখেছে। সকল দর্শকদের মন ছুঁয়েছে অনুষ্কা প্রযোজিত ছবি ‘বুলবুল’।

View this post on Instagram

💛 @vogueindia @anaitashroffadajania

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

এবার হট ফটোশুটের ছবি পোস্ট করে নিজের জনপ্রিয়তাকে কয়েকগুন বাড়ালেন অনুষ্কা। এই অন্যধারার ‘হট’ ছবি শেয়ার করে নেটদুনিয়ার তাপমাত্রাকে তিনি বাড়িয়ে দিলেন। বিশ্ব বিখ্যাত একটি ইংরাজি ম্যাগাজিনের জন্য এই ফটোশুটের আয়োজন। পরে এই ভুবনভোলানো ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন শর্মা অভিনেত্রী।

[ আরো পড়ুন ] জিৎ এবার ধারা বদলে সৃজিতের ছবিতে

কোহলি বুঝিয়ে দিয়েছেন, এই লুকে অনুষ্কাকে অনেকটা আকর্ষণীয় লাগছে। এই ফটোশুটটির জন্য প্রায় ৩ লক্ষ ৯৩ হাজার টাকার সাদা-কালো বিকিনি পরেন অভিনেত্রী অনুষ্কা। আর তার উপরের হলুদ শ্রাগটির দাম প্রায় ১ লক্ষ ১৭ হাজার টাকা। এই না হলে বিরাট বধূ !

View this post on Instagram

For shore! 🌊 @vogueindia @anaitashroffadajania

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *