Watch movies at Rs 11 only in West Bengal

পছন্দের সিনেমা দেখা যাবে মাত্র ১১ টাকাতে

বিনোদন

মাত্র ১১ টাকার পাওয়া যাবে সিনেমার টিকিট (Movies at Rs 11)। এই পুজোর উৎসবের ঠিক আগে এই অফার আনছে SVF। তবে সিনেমা হলে …

নিজস্ব সংবাদদাতা: বেশ কয়েক মাস সিনেমা পারে অলিখিত ছুটি ঘোষিত হয়েছে। সংক্রমণের ফলে শুটিং ও সিনেমাহল বন্ধ ছিল। তবে আনলক ৫-এ ধীরে ধীরে সেই বিনোদন জগৎ আবার খুলেছে। তবে সিনেমা হলে মানুষের দেখা নিয়ে সমস্যা আছে। নির্দিষ্ট দূরত্বে বসে সিনেমা হলে সিনেমা দেখার সুযোগ মিলছে। সেখানে মিলছে এক বাম্পার অফার। মাত্র ১১ টাকার পাওয়া যাবে সিনেমার টিকিট (Movies at Rs 11)। এই পুজোর উৎসবের ঠিক আগে এই অফার আনছে SVF।

Watch movies at Rs 11 only in West Bengal
Watch movies at Rs 11 only in West Bengal

এইমুহূর্তে সিনেমা হল খুলতে হবে ৫০% দর্শক নিয়ে। এরসাথে সমস্ত রকম সুরক্ষা বিধি মেনে চলতে হবে সিনেমাহলকে। SVF অতি স্বল্প ব্যয়ে সিনেমা হলে গিয়ে ছবি দেখার সুযোগ করে দিচ্ছে। সম্প্রতি এই সংস্থা “বন্যেরা বনে সুন্দর, সিনেমা সিনেমা হলে” স্লোগানে এগিয়ে আসে। সিনেমা শিল্পকে বাঁচানোর চেষ্টা করছে। গত বৃহস্পতিবার থেকে খুলে গিয়েছে সিনেমাহল। আর রাজ্যের বিভিন্ন জায়গার ন’টি সিনেমা হলের ১৬টি স্ক্রিনে মাত্র ১১ টাকার বিনিময়ে সিনেমা দেখার সুযোগ করছে এই SVF। গোটা উইকএন্ডে এই অফার বজায় থাকবে।

[ আরও পড়ুন ] শচীন কন্যা সারাকে কি বিয়ে করলেন শুভমান ?

পুজোর সময় ১১ টাকায় ছবি দেখার সুবর্ণ সুযোগ পাচ্ছেন। SVF এর পক্ষ থেকে জানানো হয়েছে, মগড়া, নরেন্দ্রপুর, কৃষ্ণনগর, বারুইপুরের সিনেমা হলগুলোতে এর বিভিন্ন সময়ের শো এ দেখা যাবে প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর ‘ছিছোরে’, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাংলা ছবি ‘গুমনামী”, অর্জুন ও আবীর চট্টোপাধ্যায় অভিনীত ‘দুর্গেশগড়ের গুপ্তধন’, অনির্বাণ ও পরমব্রত অভিনীত ‘দ্বিতীয় পুরুষ’, ধৃতিমান চট্টোপাধ্যায় এর ‘প্রফেসর শঙ্কু’, আর অক্ষয় কুমার-বিদ্যা বালান অভিনীত ‘মিশন মঙ্গল’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *