West Bengal Artist Forum Election 2020 Result is Out

Artist Forum Election 2020: আর্টিস্ট ফোরামের নির্বাচন

বিনোদন

ভোটের আবহাওয়া টালিগঞ্জ ষ্টুডিওপাড়ায়। গতকাল রবিবার ছিল এর নির্বাচন (Artist Forum Election 2020)। পরিচিত মুখেরাই নির্বাচনী যুদ্ধে সামিল …

ভোটের আবহাওয়া টালিগঞ্জ ষ্টুডিওপাড়ায়। গতকাল রবিবার ছিল এর নির্বাচন (Artist Forum Election 2020)। পরিচিত মুখেরাই নির্বাচনী যুদ্ধে সামিল হয়েছেন। তাঁদের রাজনৈতিক পরিচয়ে তারা তৃণমূল ও বিজেপি শিবিরে বিভক্ত। শাসক ও বিরোধী শিবিরে রয়েছেন ভরত কল, অঞ্জনা বসু, রূপা ভট্টাচার্য, শর্বরী মুখোপাধ্যায়, সোহম চক্রবর্তীরা। নতুন কমিটি নির্বাচনের জন্য ভোটগ্রহণ হয়েছিল দক্ষিণ কলকাতার একটি স্কুলবাড়িতে। এদিন নির্বাচনের ফলাফল ঘোষনা করা হল যোধপুর বয়েজ স্কুলে। এবার আর্টিস্ট ফোরামের নতুন কার্যকরী সভাপতি নির্বাচিত হলেন অভিনেতা শংকর চক্রবর্তী।

Voters of West Bengal Artist Forum Election 2020
Voters of West Bengal Artist Forum Election 2020

এরআগে আর্টিস্ট ফোরামের সভাপতি ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সম্প্রতি তিনি আর্টিস্ট ফোরামের কার্যকরী সভাপতির পদ থেকে ইস্তফা দিয়েছেন। নতুনদের সুবিধা ও জায়গা করে দিতেই তিনি নির্বাচনে দাঁড়াননি বলে জানিয়েছেন। আজ সোমবার সকাল থেকে তার ফলাফল জানার অপেক্ষায় উৎসাহীরা। পুরোপুরি সংসদীয় নির্বাচনের পদ্ধতিতে, গোপন ব্যালটে হয়েছে ভোটদান। ফোরামের প্রায় ৩৫০০ সদস্যদের মধ্যে ২৫০০ সদস্য ভোটদান করেছেন। মন্ত্রীর ভাই স্বরূপ বিশ্বাস জানান, ”ভীষণই খুশি হয়েছি। নির্বাচিত সদস্য ভালভাবে কাজ করবে এটাই কাম্য।”

নবনির্বাচিত ফোরামের বিভিন্ন পদে বসছেন –
কার্যকরী সভাপতি – শংকর চক্রবর্তী
সহ সভাপতি – পরাণ বন্দ্যোপাধ্যায়
সাধারণ সম্পাদক – অরিন্দম গঙ্গোপাধ্যায়
সহ সম্পাদক – রানা মিত্র, দেবদূত ঘোষ
যুগ্ম সম্পাদক – শান্তিলাল মুখোপাধ্যায়, সপ্তর্ষি রায়

তবে প্রবীণ অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায় জানিয়েছেন, এটা আর্টিস্ট ফোরামের নির্বাচন না অন্য নির্বাচনে তা বোঝা যাচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *