Whole Bachchan family tests COVID-19 positive and admitted in hospital

অমিতাভ, অভিষেক, ঐশ্বর্য্য ও আরাধ্যা বচ্চনের করোনা পসিটিভ

বিনোদন

এই মুহূর্তে জানা যাচ্ছে, অমিতাভ ও অভিষেক বচ্চনের সাথে ঐশ্বর্য্য ও আরাধ্যা বচ্চনেরও রিপোর্ট পসিটিভ ((Bachchan family)) এসেছে।

নিজস্ব সংবাদদাতা: অবশেষে শাহেনশার অন্দরমহলে (Bachchan family) অনুজীবী প্রবেশ করলো । করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন অমিতাভ বচ্চন। তাকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি জানান, ”আমি কোভিড পজিটিভ…হাসপাতালে ভর্তি হতে চলেছি…কর্তৃপক্ষকে ইতিমধ্যেই জানিয়েছে হাসপাতাল…পরিবার ও স্টাফেদেরও পরীক্ষা চলছে…বিগত ১০ দিনে যেসকল মানুষেরা আমার সংস্পর্শে এসেছেন প্রত্যেককে পরীক্ষা করানোর অনুরোধ করছি।”

এই মুহূর্তে জানা যাচ্ছে, অমিতাভ ও অভিষেক বচ্চনের সাথে ঐশ্বর্য্য ও আরাধ্যা বচ্চনেরও রিপোর্ট পসিটিভ এসেছে। মহারাষ্ট্র এইমুহূর্তে দেশের মধ্যে সবচেয়ে বিপদের মধ্যে আছে। করোনা সংক্রমণের হার প্রতিদিন লাফিয়ে বাড়ছে।

Whole Bachchan family tests COVID-19 positive and admitted in hospital
Whole Bachchan family tests COVID-19 positive and admitted in hospital

অমিতাভকে সেই হসপিটালের রেসপিরেটরি আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে। জানা যাচ্ছে বিগ বি-র অবস্থা এখন স্থিতিশীল। তার চিকিৎসায় ভাল সাড়া মিলছে। ছেলে অভিষেক বচ্চনেরও করোনা পরীক্ষার ফল পজ়িটিভ এসেছে। মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে জানিয়েছেন বচ্চন পরিবারের সকল সদস্যরা করোনা পরীক্ষা করিয়েছেন। জয়া বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, আরাধ্যা বচ্চন সহ বাড়ির অন্য সকল হাউজ স্টাফেদের করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে। সেই রিপোর্ট আজ জানা যাবে।

[ আরো পড়ুন ]  সুশান্ত-অঙ্কিতার ‘পবিত্র রিস্তা’ আবার ছোট পর্দায়

এখন মহাতারকার বয়স ৭৭ বছর। ফলে তার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ ছড়িয়ে পড়ল গোটা দেশে। এখন অমিতাভের যা বয়স আর যেসব রোগ শরীরে আছে ও ছিল , তাতে পরিস্থিতি খারাপের দিকে যেতে পারে। অমিতাভ-অভিষেকের করোনা আক্রান্ত হওয়ার খবরে উদ্বিগ্ন ভক্তরা। অভিষেক জানান, ‘‘বাবা আর আমার, দু’জনেরই করোনা পজ়িটিভ এসেছে। তবে দু’জনেরই খুব সামান্য সিস্পটম ছিল। আমরা হাসপাতালে চলে গিয়েছি। প্রশাসনকে জানিয়েছি। সকলের কাছে অনুরোধ, শান্ত থাকুন। আতঙ্কিত হবেন না। ধন্যবাদ।’’

[ আরো পড়ুন ] সংগীতের সূচনার সঠিক সময় ? সাথে আছে ভারতের বৈচিত্রময় গানের ইতিহাস ।

[ আরো পড়ুন ] আন্তর্জাতিক নার্স ফ্লোরেন্স নাইটিঙ্গেল -এর জন্মদিন 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *