YRF brings all Bollywood superstars under same banner called Spy Universe Bollywood

একসাথে শাহরুখ, সলমন, দীপিকা, ক্যাটরিনা ও হৃতিক !

বিনোদন

হলিউড থেকে অনুপ্রেরণা নিয়ে বলিউডে আসছে নতুন সাজে ‘স্পাই ইউনিভার্স’ (Spy Universe) ছবি। এই ছবিতে থাকছে একেবারে দু …

নিজস্ব সংবাদদাতা: বিস্ময়ের বললেও কম বলা হবে। হলিউডের আবহ এবার বলিউডে দেখা যাবে। এক সাথে একাধিক প্রথম শ্রেণীর নায়ক নায়িকারা একই সিনেমাতে নামছেন। এক সিনেমাতেই বসছে চাঁদের হাট। বড়পর্দায় একসঙ্গে থাকছেন বলিউডের স্টাররা। এই তালিকায় আছেন শাহরুখ খান, সলমন খান, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ ও হৃতিক রোশন। এটি প্রখ্যাত যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের এক চমকপ্রদ পরিকল্পনা। হলিউড থেকে অনুপ্রেরণা নিয়ে বলিউডে আসছে নতুন সাজে ‘স্পাই ইউনিভার্স’ (Spy Universe) ছবি। এই ছবিতে থাকছে একেবারে দু জোড়া হিরো হিরোইন।

YRF brings all Bollywood superstars under same banner called Spy Universe Bollywood
YRF brings all Bollywood superstars under same banner called Spy Universe

আসলে এই ধরণের পরিকল্পনা আগে সেভাবে বলিউডে হয় নি। মোটা অর্থের চাপের সাথে আছে ডেটের সমস্যা। বলিউড এই মুহূর্তে সিরিজের স্টারকাস্ট ও জনপ্রিয়তা নিয়েই ছবি বানায়। দর্শকরা প্রিয় চরিত্রগুলিকে একসঙ্গে দেখতে চান। আর সেই বিষয়টিকে এবার আলাদা স্বাদে গুরুত্ব দেওয়া হচ্ছে। বলিউডে সম্প্রতি সিংহম, সিম্বা-র কপ ইউনিভার্স তৈরি করে চলেছেন পরিচালক রোহিত শেট্টি। এছাড়া সূর্যবংশীর সাথে সিংহম, সিম্বাকে দেখা যাবে। অক্ষয় কুমার , অজয় দেবগন, রণবীর সিংকে একটা সিনেমাতে একসঙ্গে দেখা যাবে। এই কাজে দর্শকদের থেকে বিপুল পরিমাণ সাড়া পাওয়া যাচ্ছে। তাই এই নতুন স্পাই ইউনিভার্স তৈরির পরিকল্পনা নেওয়া হচ্ছে।

[ আরও পড়ুন ] Isabelle Kaif: ক্যাটরিনার বোন ইসাবেলে মজে সলমান খান

যদিও এই মুহূর্তে বলিউডের শাহরুখ খান ও সলমন খান দুজনেই ব্যস্ত নিজেদের ছবির শুটিংয়ে। শাহরুখ খান অনেক দিন পর ‘পাঠান”এর জন্য শুটিং করছেন। ২০২২ সালেই মুক্তি পাবে এই ছবি। এর পাশে সলমন খান “রাধে”-এর শুটিং করছেন। দীপিকা পাডুকোনও ব্যস্ত আছেন অন্য সিনেমার শুটিংয়ে। “৮৩”-তে অধিনায়ক কপিল দেবের চরিত্রে থাকছেন রণবীর সিং। কপিল দেবের স্ত্রী রোমির চরিত্রে অভিনয় করছেন দীপিকা। সেই কারণে স্পাই ইউনিভার্স ছবির শুটিং কবে থেকে শুরু হবে তা স্পষ্ট ভাবে জানা যায়নি। ফলে এই ধামাকাদার মেগা ছবির রিলিজের কোনো খবর এখনো পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *