New BSNL Plans Update

BSNL Plans: ২ টাকায় রিচার্জ ও নতুন অফার বিএসএনএলে

গ্যাজেট

এখন ঘর বন্দি মানুষের সুবিধার জন্য এগিয়ে এসেছে বিএসএনএল (BSNL Plans)। গ্রাহকদের প্ল্যানের ভ্যালিডিটি বাড়ানোর জন্য নতুন প্ল্যান নিয়ে এসেছে মাত্র ২ টাকাতে।

লকডাউনে মানুষের যোগাযোগের একমাত্র মাধ্যম টেলিফোন। সরকারি বিধিনিষেধের ফলে বাইরে নামা বন্ধ। এখন ঘর বন্দি মানুষের সুবিধার জন্য এগিয়ে এসেছে বিএসএনএল (BSNL Plans)। গ্রাহকদের প্ল্যানের ভ্যালিডিটি বাড়ানোর জন্য নতুন প্ল্যান নিয়ে এসেছে মাত্র ২ টাকাতে। আসলে নতুন অফারের সুবিধা দিতে প্রতিযোগিতা লেগে গিয়েছে ফোনের সংস্থার মধ্যে।

New BSNL Plans Update
New BSNL Plans Update

অনেক সংস্থাই কম খরচের প্ল্যানে বাড়তি স‌ুবিধা দিয়েছে। সেই পথ ধরে অনেকটা স্বস্তি এনে দিয়েছে এই প্রতিষ্ঠান। আগে বিএসএনএল ১৯ টাকার একটি প্ল্যান নিয়ে এসেছিল। তখন ৩০ দিন বৃদ্ধি পেত প্ল্যানের মেয়াদ। এখন এই নতুন প্ল্যানে তবে তা তিন দিনের জন্য ভ্যালিডটি বাড়বে। মাত্র ২ টাকা দিয়ে গ্রাহকরা রিচার্জ করতে পারবেন।

ভিডিয়ো কনফারেন্সে একসাথে ২৫০ জন  – আরও জানতে ক্লিক করুন …

এই প্যাকে ভ্যালিডিটি বৃদ্ধি ছাড়া যদিও অন্য কোন সুবিধা মিলবে না। আপাতত সব সার্কেলের জন্য এই প্ল্যান আনা হয়েছে। আশা করা যায়, সকল গ্রাহকরা এই প্লানকে নিয়ে কম খরচে যোগাযোগ করতে সক্ষম হবে। তবে মেন ব্যালেন্স থেকেও টাকা কেটে নেওয়ার সুবিধা থাকছে। ইচ্ছা করলে লকডাউনের মধ্যে রিচার্জ করতে বাড়ির বাইরে না গিয়েও এই সুবিধা নেওয়া যাবে। তখন মেন ব্যালেন্স থেকেই টাকা কাটা যাবে।

গ্রামের মানুষের জন্য মোদির জোড়া অ্যাপ – আরও জানতে ক্লিক করুন …

আগে লকডাউনের মধ্যে বিএসএনএল ১৫৯৯ এবং ৮৯৯ টাকার প্ল্যান নিয়ে আসে। এই দুই প্ল্যানে গ্রাহকেরা পাবেন অনেকদিনের ভ্যালিডিটি। এক্ষেত্রে টকটাইমের পাশাপাশি থাকছে ডেটার সুবিধা। সম্প্রতি ৩৬৫ টাকায় একটি প্লানে সারা বছরের জন্য প্রতিদিন খরচ পড়বে মাত্র ‌১ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *