Tata Sky Android Box and Tata Sky Binge+ Launched in Indian Market

Tata Sky Android Box: টাটা স্কাইয়ের অ্যান্ড্রয়েড সেট টপ বক্স

গ্যাজেট

টাটা স্কাই বিঞ্জ ও অ্যান্ড্রয়েড টিভি সেট টপ বক্সের (Tata Sky Android Box) দাম রাখা হয়েছে ৫,৯৯৯ টাকা। নতুন ধরনের এই টিভির ফলে এখন …

বিনোদনের এক নতুন ঠিকানা। বছরের শুরুতেই নতুন একটি অ্যান্ড্রয়েড চালিত সেট টপ বক্স ভারতে আনল টাটা স্কাই। এই টাটা স্কাই বিঞ্জ ও অ্যান্ড্রয়েড টিভি সেট টপ বক্সের (Tata Sky Android Box) দাম রাখা হয়েছে ৫,৯৯৯ টাকা। নতুন ধরনের এই টিভির ফলে এখন থেকে এক স্ক্রিনে টিভি চ্যানেল এবং বিনোদন অ্যাপ্লিকেশনগুলি দেখতে পারবেন সবাই। অ্যান্ড্রয়েড টিভি দ্বারা পরিচালিত এই সেট টপ বক্সকে সাহায্য করার জন্য আছে গুগুল অ্যাসিসটেন্ট বেসড ভয়েস সার্চ অপশন। ফলে কেউ পছন্দের চ্যানেলের নাম করলেই স্ক্রিনে ভেসে উঠবে সেটি।

Tata Sky Android Box and Tata Sky Binge+ Launched in Indian Market
Tata Sky Android Box and Tata Sky Binge+ Launched in Indian Market

গ্রাহকরা ৩০ দিনের জন্য বিনামূল্যে পাবেন টাটা স্কাই বিঞ্জের পরিষেবা। গত মাসেই এই সেট টপ সংক্রান্ত খবর ফাঁস হয়ে গিয়েছিল। অবশেষে তা ভারতের বাজারে এল। এতে ২ জিবি RAM ও ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ক্যাপাসিটি আছে। টাটা কোম্পানির ওয়েবসাইটে গেলেই অন্যান্য পণ্যের সঙ্গে দেখা মিলছে নতুন এই প্রোডাক্টটির। এটি কিনলে প্রথম ৩০ দিনের জন্য টাটা স্কাই বিঞ্জের পরিষেবা বিনামূল্যে মিলবে।

সেট টপ বক্সে থাকছে Google Assistant ভয়েস কমান্ড সাপোর্ট। এই ডিভাইসে গুগল প্লে স্টোরে থেকে 5,000 এর বেশি গেম ও অ্যাপ ডাউনলোড করা যাবে। টাটা স্কাই এর ভিতরে থাকছে 2GB RAM আর 8GB স্টোরেজ। নতুন সেট টপ বক্সে টাটা স্কাই বিঞ্জের অ্যাপ প্রি-ইনস্টলড থাকবে। এছাড়াও থাকছে Hotstar, SunNXT, Eros Now, Zee5 আর Hungama Play এর মতো একগুচ্ছ জনপ্রিয় অ্যাপ। টাটা স্কাই বিঞ্জের অ্যাপ ব্যবহার করে গ্রাহকরা কোম্পানির ভিডিও লাইব্রেরি থেকে 5,000 এর বেশি টাইটেল দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *