Singer and Actor Shakti Thakur Passes Away

Shakti Thakur: গায়ক-অভিনেতা শক্তি ঠাকুর পরলোকে

ইতিহাস

তাঁর বড় মেয়ে মেহুলি গোস্বামী ঠাকুর (Shakti Thakur) সোশ্যাল মিডিয়ায় জানান , ম্যাসিভ হার্ট অ্যাটাকে মাত্র দু’ঘণ্টার মধ্যে মৃত্যু হয় বাবার।

নিজস্ব সংবাদদাতা: বাংলার সংস্কৃতির জগতের আর এক নক্ষত্রের পতন হলো। না ফেরার দেশে পাড়ি দিলেন জনপ্রিয় গায়ক-অভিনেতা শক্তি ঠাকুর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। তাঁর বড় মেয়ে মেহুলি গোস্বামী ঠাকুর (Shakti Thakur) সোশ্যাল মিডিয়ায় জানান , ম্যাসিভ হার্ট অ্যাটাকে মাত্র দু’ঘণ্টার মধ্যে মৃত্যু হয় বাবার। দীর্ঘদিন ধরেই শক্তিবাবু বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন। আজ সোমবার ভোরে, শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

Singer and Actor Shakti Thakur Passes Away
Singer and Actor Shakti Thakur Passes Away

মেহুলী জানান, ‘‘আমার বাবা…. আর নেই… নেই… ম্যাসিভ কার্ডিয়াক অ্যারেস্ট…..কয়েক ঘন্টার মধ্যেই চলে গেল…. আমার বাবা….. কিচ্ছু করতে পারলাম না……’’। শক্তি ঠাকুর একাধিক বাংলা সিনেমায় দক্ষতার সাথে অভিনয় করেছেন। প্লেব্যাক সিঙ্গার হিসাবে পরিচিতি লাভ করেন শক্তি ঠাকুর। তিনি উৎপল দত্ত, বিকাশ রায়ের মতো নামি অভিনেতাদের সঙ্গে কাজ করেছিলেন।

[ আরো পড়ুন ] Purba Dam: প্রয়াত কিংবদন্তি রবীন্দ্রসংগীত শিল্পী পূর্বা দাম

তাঁর ছোট মেয়ে মোনালি ঠাকুরও বাংলা ও হিন্দি গানের জগতে উজ্জ্বল ব্যক্তিত্ব। যদিও এই করোনা পরিস্থিতিতে আটকে পড়েছেন সুইৎজারল্যান্ডে। এই শিল্পীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে শিল্পীমহলে। অনেকেই তাঁর প্রতি শ্রদ্ধা জানিয়েছেন। একই সাথে সংগীতে ও চলচ্চিত্রে সুনামের সাথে জড়িয়ে ছিলেন এই মানুষটি। সবসময় মুখে লেগে থাকতো এক অনাবিল হাসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *