13 Terrorists Killed in Kashmir within 4 Days

কাশ্মীরে চারদিনে খতম ১৩ জন জঙ্গি মারতে সক্ষম হয়েছে সেনা

ভারতবর্ষ

সীমান্তের ওপার থেকে গুলি ছোঁড়ার সাথে জঙ্গিদের অনুপ্রবেশ করানোর চেষ্টা করছে পাকিস্তান। দক্ষতার সাথে সামাল (Terrorists Killed) দিতে পেরেছে …

কাশ্মীর সীমান্তের হামলা কিছুতেই থামছে না। একটানা জঙ্গি হানায় আতংকিত সীমান্তের এলাকা। প্রতিহত করতে সক্রিয় গোয়েন্দা দপ্তর ও ভারতীয় সেনা। সীমান্তের ওপার থেকে গুলি ছোঁড়ার সাথে জঙ্গিদের অনুপ্রবেশ করানোর চেষ্টা করছে পাকিস্তান। দক্ষতার সাথে সামাল (Terrorists Killed) দিতে পেরেছে সেনা বাহিনী।

শেষ চারদিনে অনুপ্রবেশ করার সময় ১৩ জন জঙ্গিকে মেরেছে সেনারা। প্রতিদিনের মতো আজ কাশ্মীরের অবন্তীপোরার ত্রাল এলাকায় দুই জঙ্গিকে মারতে সক্ষম হয়েছে।সেনাবাহিনী সূত্রে জানা যাচ্ছে, ২৮শে মে থেকে অনুপ্রবেশবিরোধী অভিযান করা হচ্ছে। পুরো পরিস্থিতির উপর নজর রাখার পাশাপাশি ওই এলাকায় তল্লাশি চালাচ্ছে ভারতীয় নিরাপত্তারক্ষীরা।

অসমে ভয়ংকর ধসে মৃত ২০, আহত হয়েছে বেশ কয়েক জন – আরও জানতে ক্লিক করুন …

পূনচ জেলার মেনধর সেক্টরে অনুপ্রবেশের চেষ্টা করতে গিয়ে দশজন সন্ত্রাসীকে হত্যা করেছে ভারতীয় সেনা। পুঞ্চ জেলার একাধিক গ্রামে তল্লাশি অভিযান চলছে। নওশেরা সেক্টরে তিন জঙ্গি নিহত হয়েছে। গতকাল সোমবার কয়েকজন জঙ্গি জম্মু ও কাশ্মীরের নওশেরার ভারত-পাকিস্তান সীমান্তে তিনজন জঙ্গিকে হত্যা করে।

রাজ্যসভার ১৮ আসনে ভোট নেওয়া হবে আগামী ১৯ জুন – আরও জানতে ক্লিক করুন …

কয়েকদিন আগেই গোয়েন্দা রিপোর্টে জানা যায়, পাকিস্তানে তালিবানের ২০ জন বিশেষ জঙ্গিদের তালিম সেওয়া হচ্ছে, জম্মু-কাশ্মীরে হামলা চালানোর জন্য। এদিকে ভারত ও চীনের মধ্যে ক্রমশ উত্তেজনা বাড়ার সাথে সাথেই এই সুযোগে ভারতে জঙ্গি অনুপ্রবেশের সংখ্যা বেড়েছে। রাজৌরির নৌসেরা সেক্টর ও পুঞ্চের মেন্ধার সেক্টর এলাকায় অনুপ্রবেশের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *